ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

ম্যানহাটনে হামলা : বেড়াতে গিয়ে লাশ হয়ে ফিরলো ওরা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪১, ১ নভেম্বর ২০১৭

ক’দিন পরেই তাঁদের গ্রাজুয়েশনের ৩০ বছর পূর্ণ হবে। এ উপলক্ষে রঙ-বেরঙ্গের সজ্জায় সজ্জিত হবে তাদের প্রাণের ক্যাম্পাস। আর এর অংশ হিসেবে যুক্তরাষ্ট্রে পাড়ি জমাবেন ৩০ বছরের পুরোনো বন্ধুরা। সেই সুযোগ কি আর মিস করা যায়। স্বাধ করে ওরাও পাড়ি দেয় অদূরবর্তী যুক্তরাষ্ট্রে। বন্ধুদের মিলন মেলায় হয়তো ওরাও হারিয়ে যেতে চেয়েছিল। কিন্তু নিয়তির কাছে হার মেনে শেষ পযর্ন্ত লাশ হয়ে বাড়ি ফিরতে হচ্ছে ওদের।

মঙ্গলবার ম্যানহাটনে সন্ত্রাসী হামলায় নিহত আটজনের ৫ জনই আর্জেন্টিনার নাগরিক। তাঁরা কদিন আগে গ্রাজুয়েশানের ৩০ বছর পূর্তি উদযাপন করতে যুক্তরাষ্ট্রে পাড়ি জমিয়েছিলেন। আর্জেন্টিনার পররাষ্ট্র মন্ত্রণালয় বিষয়টি নিশ্চিত করেছে।

পররাষ্ট্রমন্ত্রণালয় সূত্রে জানা গেছে, ট্রাক হামলায় নিহত ওই পাঁচ তরুণ আর্জেন্টিনার রোজারি শহরের স্থানীয় একটি পলিটেকনিকে প্রাক্তন শিক্ষার্থী। নিহতরা হলেন দিয়াগো এনরিক এনজিলিক, আলেজান্দ্রো দামিয়ান, এরিয়েল এরলিজ এবং হারনান পেরাক। তাঁদের সবার বয়স ৪৮-৪৯ বছর এর মধ্যে।

সূত্রটি আরো জানায়, ওদের দলে ১০ জন সদস্য ছিল। মঙ্গলবার ম্যানহাটনের ওই রাস্তায় তাঁরা হাঁটতে বের হয়েছিলেন। কিন্তু ওরা যখন আনন্দে হৈ-হুল্লোড় করছিল এমন সময় কিছু বুঝে ওঠার আগেই ট্রাকের তাণ্ডবে ৫ বন্ধু মৃত্যুর কোলে ঢলে পড়েন। আহত হন আরো দুজন। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এমজে/ডব্লিউএন

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি