ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

‘যুদ্ধাপরাধী জামায়াতকে প্রত্যাখ্যান করুন’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪৩, ২৮ ডিসেম্বর ২০১৮

বাংলাদেশকে জেতাতে যুদ্ধাপরাধী জামায়াতকে প্রত্যাখ্যান করার আহ্বান জানিয়েছে একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটি। বৃহস্পতিবার ঢাকা-১৫ আসনের আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি আয়োজিত জনসভা ও চলচ্চিত্র প্রদর্শনী অনুষ্ঠানে এ আহ্বান জানানো হয়।

অনুষ্ঠানে বক্তারা বলেন, কামাল আহমেদ মজুমদার একজন বীর মুক্তিযোদ্ধা। তিনি স্বাধীনতার পক্ষের শক্তি আওয়ামী লীগের প্রার্থী। অথচ তার বিপরীতে যুদ্ধাপরাধী দল জামায়াতে ইসলামীর সেক্রেটারি ডা. শফিকুর রহমানকে প্রার্থী করেছে বিএনপি। ফলে নির্বাচনে লড়াই হবে একজন মুক্তিযোদ্ধার সঙ্গে যুদ্ধাপরাধী দলের নেতার। তাই ৩০ ডিসেম্বরের নির্বাচনে কামাল আহমেদ মজুমদার যদি হেরে যান, হেরে যাবে বাংলাদেশ। তই একাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বাধীনতাবিরোধী অপশক্তিদের ভোট না দেওয়ার আহ্বান জানান বক্তারা।

প্রধান অতিথির বক্তব্যে কামাল আহমেদ মজুমদার বলেন, জামায়াতের প্রার্থীকে বৈধতা দিয়ে নির্বাচন কমিশন অপরাধ করেছে। যে দলের নিবন্ধন বাতিল হয়েছে, সন্ত্রাসী দল হিসেবে চিহ্নিত হয়েছে, তাদের কিভাবে বৈধতা দিল কমিশন!

তিনি আরও বলেন, আমার বিশ্বাস, আপনারা শহীদদের রক্তের প্রতি সম্মান দেখিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দেবেন।

নির্মূল কমিটির সভাপতি শাহরিয়ার কবির বলেন, ২০০১ ও ২০১৪ সালের নির্বাচনের পর আমরা সাম্প্রদায়িক হামলার ঘটনা দেখেছি। কিন্তু আসন্ন নির্বাচনের পর আমরা আর কোনও সন্ত্রাস দেখতে চাই না।

বাংলাদেশ ইতিহাস সম্মিলনীর সভাপতি অধ্যাপক মুনতাসীর মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকা-১৫ আসনের সাংসদ কামাল আহমেদ মজুমদার। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সেক্টর কমান্ডার্স ফোরাম-মুক্তিযুদ্ধ ৭১-এর চেয়ারম্যান ও সাবেক সেনাপ্রধান মেজর জেনারেল (অব.) কে এম শফিউল্লাহ, পেশাজীবী সমন্বয় পরিষদের কো-চেয়ারম্যান অধ্যাপক ডা. কামরুল হাসান খান, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মুহম্মদ জাফর ইকবাল, ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি শাহরিয়ার কবির প্রমুখ।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি