ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

যে কারণে ফের বিয়ে ভাঙছে ইমরান খানের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৪৭, ২৬ এপ্রিল ২০১৮

রেগেমেগে বাপের বাড়ি চলে গেলেন ইমরান খানের তৃতীয় স্ত্রী বুশরা মানেক। ক্রিকেটের পর রাজনীতির পিচে দাপিয়ে ব্যাটিং করছেন ইমরান। তবে দাম্পত্য জীবনে কিছুতেই যেন ‘স্টেডি ইনিংস’ খেলতে পারছেন না প্রাক্তন পাক ক্রিকেটার। ফেব্রুয়ারি মাসে তৃতীয়বারের জন্য বিয়েটি সেরে ফেলেন ইমরান। নিজের আধ্যাত্মিক গুরুকেই বিয়ে করেন পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) প্রধান।

তবে কী এমন ঘটল যে বিয়ের দু’মাস না পেরতেই সুর কেটে গেল ইমরান-বুশরার সম্পর্কের। জানা গেছে, তাদের কলহের কারণ ইমরানের প্রিয় কুকুর ‘শেরু’। তাকে নিয়েই নাকি যত গন্ডগোল। বর্তমান ইসলামাবাদের বানি গালা এলাকায় ইমরানের প্রাসাদোপম বাংলোতে রয়েছেন তার তৃতীয় স্ত্রী বুশরা। বিয়ের আগেই তিনি নাকি সাফ জানিয়ে দিয়েছিলেন বাড়িতে কুকুর রাখা যাবে না। সেইমতো প্রিয় পোষ্যকে নাকি বাড়ি থেকে বিদায় দিয়েছিলেন ইমরান। তবে সম্প্রতি সে নাকি ফিরে এসেছে। শুধু তাই নয়, বাড়িতে যত্রতত্র ঘুরে বেড়াচ্ছে শেরু। আর তাতেই চটে লাল বুশরা। তার অভিযোগ, আধ্যত্মিক জীবনে প্রভাব ফেলছে ওই সারমেয়।

এদিকে স্ত্রীর অভিযোগ মানতে নারাজ ইমরান। তার দাবি, অনেকদিন আগেই মারা গেছে শেরু। অনেকেই আবার মনে করছেন একাধিক বিষয়ে বিবাদ চলছে ওই যুগলের। ইমরানের বাড়িতেই আগের পক্ষের ছেলেকে রেখেছেন বাশরা। এটা চুক্তি বিরুদ্ধ। একই সঙ্গে পাক ক্রিকেটারের দুই বোনের সঙ্গেও বনিবনা হচ্ছে না বাশরার। ফলে সব মিলিয়ে আপাতত ইমরানের থেকে দূরে চলে গেছেন বুশরা।

সূত্র: সংবাদ প্রতিদিন

একে// এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি