ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

যৌনতায় সাড়া না দেওয়ায় ১০ ছবি হাতছাড়া হয়ে যায় : প্রিয়াঙ্কা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১৫, ১৩ নভেম্বর ২০১৭

বলিউড ও হলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। মাত্র ১৭ বছর বয়সে মিস ওয়ার্ল্ড হন তিনি। এর পরপরই বলিউডে যাত্রা শুরু হয় তার। তখন কিশোরী প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে সঙ্গে থাকতেন মা মধু চোপড়া। ৩ বছর মেয়ের সব কাজকর্ম  নিজে দেখাশোনা করতেন।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে এক সাক্ষাৎকারে মধু চোপড়া বলেন, একাধিক নামী পরিচালক ও প্রযোজকের যৌন আবেদনে সাড়া না দেওয়ায় ১০টি সিনেমা হাতছাড়া হয়েছিল প্রিয়াঙ্কার। তবে বলিউডের গ্ল্যামার জগতের অন্ধকার এই দিকটির সঙ্গে কখনও আপোষ করেনি তিনি।

ওই সাক্ষাৎকারে মধু চোপড়া আরও বলেন, প্রিয়াঙ্কাকে এক পরিচালক এমন পাতলা ও ছোট পোশাক পরতে দিয়েছিলেন, যা পরে মানুষের সামনে যাওয়া সম্ভব নয়। এরপরই ওই পরিচালককে না বলে দিয়েছিল প্রিয়াঙ্কা। প্রত্যুত্তরে ওই পরিচালক বলেছিলেন, মিস ওয়ার্ল্ডের সৌন্দর্যটা প্রকাশ্যে আনাই আসল। সেটা সর্বাঙ্গ দেখিয়ে হলেই বা সমস্যা কোথায়!

এমনকি এক পরিচালক প্রিয়াঙ্কার সঙ্গে তার মায়ের উপস্থিতিতে আপত্তি জানিয়েছিলেন। তখন সেই পরিচালক বলেছিলো- ‘এবার কি চিত্রনাট্য লেখার সময়ও তোমার মা বসে থাকবেন?’

জবাবে প্রিয়াঙ্কা বলেছিলেন, সিনেমার চিত্রনাট্য আমার মায়ের কাছে বলা যাবে না- এমন হয়ে থাকলে, সে চিত্রনাট্য আমার জন্য নয়।

উল্লেখ্য, সম্প্রতি প্রিয়াঙ্কা মন্তব্য করেছিলেন, বলিউডেও অনেক হার্ভে উইন্সটিন আছেন। আর প্রতিদিনই তাদের ললসার শিকার হচ্ছেন অভিনেত্রী-মডেলরা। এরপর বলিউডে যৌন হেনস্থা নিয়ে একে একে মুখ খুলতে শুরু করেন অভিনেত্রীরা।

সূত্র : জি নিউজ

 

এসএ/এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি