ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

রঞ্জুর মনে আগুন লাগাইলো রাইসা রিয়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩৭, ৩১ জানুয়ারি ২০২০ | আপডেট: ২০:৪০, ৩১ জানুয়ারি ২০২০

মডেল রঞ্জু সরকার ও রাইসা রিয়া

মডেল রঞ্জু সরকার ও রাইসা রিয়া

বিশ্ব ভালোবাসা দিবসকে কেন্দ্র করে নির্মিত হলো মিউজিক ভিডিও 'আগুন কে লাগাইলো রে'। গানটিতে মডেল হয়েছেন রাইসা রিয়া ও রঞ্জু সরকার।

গানটির গীতিকার ও সুরকার শোয়েব চৌধুরী। এতে কন্ঠ দিয়েছেন কন্ঠশিল্পী কনিকা রয়। মিউজিক ভিডিওটি রোমান্টিক গল্পের উপর নির্মিত হয়েছে। ভিডিও পরিচালনা করেছেন তাজুল ইসলাম।

মিউজিক ভিডিও সম্পর্কে নির্মাতা তাজুল ইসলাম বলেন, সুন্দরভাবে মিউজিক ভিডিওটি পুবাইলের বিভিন্ন লোকেশনে চিত্রায়ন করা হয়েছে। এতে ডিওপি হিসেবে কাজ করেছেন এস এম জয়, রূপসজ্জায় জাহাঙ্গীর হাসান। এই গানটির কথা অনেক সুন্দর। আশা করি, মিউজিক ভিডিওটি দর্শকদের ভালো লাগবে। এই গানটিতে মডেল হিসেবে রাইসা রিয়া ও রঞ্জু সরকার খুব ভালো অভিনয় করেছেন।

মডেল রঞ্জু সরকার বলেন, ‘প্রথমবার মিউজিক ভিডিওতে কাজ করলাম। নতুন অভিজ্ঞতা হলো। আর গানটির কথাও অনেক সুন্দর। দর্শকের মাঝে তুলে ধরার সুযোগ পেয়ে আমি খুবই আনন্দিত। মন দিয়ে কাজটি করার চেষ্টা করেছি। কতটুকু করতে পেরেছি তা দর্শকই ভালো বলতে পারবেন

রাইসা রিয়া বলেন, পরিচালক  তাজুল ইসলাম ও রঞ্জু সরকারের সাথে প্রথম কাজ। গানের গল্পের রসায়নটা ভালো ছিল। গানটি কোরিওগ্রাফি করেছেন রফিকুল ইসলাম রনি। সে কাজটা ধরে ধরে করার চেষ্টা করেছেন। 'আগুন কে লাগাইলো রে' গানটি দর্শকরা ভালো ভাবে নিবে গানটিতে নিজেকে ভিন্ন ভাবে উপস্থাপন করেছি। 

মিউজিক ভিডিওটি বিশ্ব ভালবাসা দিবসে ক্রাউন মিউজিকের ব্যানারে মুক্তি পাবে।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি