ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

রণবীরের সঙ্গে বিয়ে নিয়ে যা বললেন দীপিকা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩১, ৩০ মে ২০১৮

বিরাট-অনুষ্কা, সোনম-আনন্দ, রাজ-শুভশ্রীর পর এবার বিয়ের পালা দীপিকা-রণবীরের। আগামী ১৯ নভেম্বর নাকি বিয়ের পিঁড়িতে বসছেন দীপিকা-রণবীর। আর মুম্বাইয়েই হচ্ছে বিয়ের অনুষ্ঠান, এখনও পর্যন্ত এ খবরই শোনা যাচ্ছে। যদিও দুই পরিরারের পক্ষ থেকে এ বিষয়ে আনুষ্ঠানিক কিছুই জানানো হয়নি।
সম্প্রতি অনিল কাপুরের সঙ্গে দীপিকার কথপোকথনের একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে সম্ভবত দীপিকাকে রণবীরের সঙ্গে তাঁর বিয়ের খবরই জিজ্ঞাসা করছেন অনিল কাপুর। ইতিমধ্যেই ভিডিওটি ভাইরাল হয়েছে।
যদিও অনিল কাপুরের সঙ্গে দীপিকার কথপোকথনের এই ভিডিওটি ঠিক স্পষ্ট নয়। প্রথম ভিডিওতে দেখা যাচ্ছে সোনমের বিয়েতে উপস্থিত থাকতে না পেরে দুঃখপ্রকাশ করছেন দীপিকা।
এর পরের ভিডিওতেই অনিল কাপুরকে দীপিকা ও রণবীরের বিয়ে নিয়ে প্রশ্ন করছেন বলেই মনে হচ্ছে। তবে দ্বিতীয় ভিডিওতে দীপিকা ঠিক কী বলছেন তা স্পষ্ট নয়।
এদিকে দীপিকা-রণবীরের বিয়ের গুঞ্জনের মাঝেই তাঁদের দুজনের ইনস্টাগ্রাম প্রোফাইল লক্ষ্য করলে দেখা যাচ্ছে তাঁরা একে অপরের পরিবারের সদস্যদের ফলো করতে শুরু করছেন।
সম্প্রতি,  দীপিকার বোন আনিশা পাড়ুকোনকে ফলো করতে শুরু করেছেন রণবীর। অন্যদিকে দীপিকাও রণবীরের মা অঞ্জু ভবানিকে ফলো করতে শুরু করেছেন। তবে কি রণবীর-দীপিকার সাত পাকে বাঁধা পড়ার খবর নিশ্চিত হওয়াতেই সোশ্যাল সাইটে একে অপরের পরিবারকে তাঁরা ফলো করছেন। জল্পনা চলছেই।
সূত্র : জিনিউজ।
/ এআর /


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি