ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

রাজধানীতে বাসচাপায় শিক্ষার্থী নিহতের মামলার চার্জশিট

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৫৪, ৬ সেপ্টেম্বর ২০১৮

রাজধানী ঢাকায় জাবালে নূর পরিবহনের বাসচাপায় শহীদ রমিজউদ্দিন স্কুল অ্যান্ড কলেজের দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় ছয়জনকে দোষী সাব্যস্ত করে আদালতে চার্জশিট দিয়েছে ডিবি পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) মো. আবদুল বাতেন পিপিএম এ তথ্য জানান।

মামলার তদন্ত কর্মকর্তা ক্যান্টনমেন্ট থানার পুলিশ পরিদর্শক কাজী শরিফুল ইসলাম ছয় আসামিকে অভিযুক্ত করে সিএমএম আদালতে এ চার্জশিট দাখিল করেন।

চার্জশিটে জাবালে নূর পরিবহনের ঘাতক বাসের চালক মাসুম বিল্লাহ, তার সহকারী এনায়েত হোসেন, বাসটির মালিক শাহাদাত হোসেন, অপর বাসের চালক জুবায়ের সুমন, সহকারী আসাদ এবং মালিক জাহাঙ্গীর আলমকে অভিযুক্ত করা হয়েছে। তবে অপর দুই আসামি রিপন হোসেন ও সোহাগ আলী অব্যাহতি চেয়েছেন। আসমিদের মধ্যে মাসুম বিল্লাহ, এনায়েত হোসেন, শাহাদত হোসেন ও জোবায়ের সুমনকে গ্রেফতার করা হয়েছে।

আবদুল বাতেন বলেন, বিমানবন্দর সড়কে জাবালে নূর বাসের চাপায় দুই শিক্ষার্থীর নিহতের ঘটনায় মামলা হয়েছিল। মামলাটি গোয়েন্দা পুলিশ তদন্ত শেষে চার্জশিট দাখিল করেছে। ওই দুই গাড়ির চালক নিজেদের মধ্যে আগে যাবার অসুস্থ প্রতিযোগিতা করছিলেন।

তিনি আরও বলেন, জাবালে নূর বাসের মাসুম বিল্লাহ, শাহাদত হোসেন ও জোবায়ের সুমন বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

উল্লেখ্য, ২৯ জুলাই রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালের কাছে বিমানবন্দর সড়কে বাসচাপায় রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থী দিয়া খানম মিম ও আব্দুল করিম নিহত হন।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি