ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

রাজধানীতে মা-ছেলে খুন, প্রধান আসামি জনি গ্রেপ্তার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৪৩, ৪ নভেম্বর ২০১৭

রাজধানীর কাকরাইলে মা ও ছেলেকে খুনের প্রধান আসামি আল আমিন জনিকে গোপালগঞ্জ থেকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)। শনিবার ভোররাতে গোপালগঞ্জের মকসুদপুর থেকে জনিকে গ্রেপ্তার করা হয় বলে র‌্যাব-৩ সূত্র নিশ্চিত করেছে।

আসামি আল আমিন জনি নিহত শামসুন্নাহারের স্বামী আব্দুল করিমের তৃতীয় স্ত্রী শারমিন আক্তার মুক্তার ভাই।

এ হত্যাণ্ডের ঘটনায় শামসুন্নাহারের ভাই আশরাফ আলী একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় অভিযোগ করা হয়েছে, করিম ও মুক্তার পরিকল্পনাতেই জনি এই হত্যাকাণ্ড ঘটিয়েছে। গত বুধবার হত্যাকাণ্ডের পরই করিমকে আটক করা হয়। এর পরদিন বৃহস্পতিবার মুক্তাকেও গ্রেপ্তার করে পুলিশ। তাদের  জিজ্ঞাসাবাদের পাশাপাশি জনিকে খোঁজা হচ্ছিল।

র‌্যাব-৩ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. এমরানুল হাসান গণমাধ্যমকে জানিয়েছেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করেছে আল আমিন। জনিকে গ্রেপ্তারের বিস্তারিত তথ্য আজ বিকালে সংবাদ সম্মেলনের মাধ্যমে জানানো হবে।

প্রসঙ্গত, গত বুধবার রাজধানীর কাকরাইলে রাজমনি ঈশা খাঁ হোটেলের বিপরিত দিকে রাজমনি কার সেন্টার ও বায়রা ডাটাবেইজ প্রতিষ্ঠানের মাঝের গলিতে করিমের একটি বাড়ির পঞ্চম তলায় খুন হন শামসুন্নাহার ও ছেলে সাজ্জাদুল করিম শাওন। শামসুন্নাহারের বড় দুই ছেলে দেশের বাইরে থাকেন।

আর/ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি