ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

রাজনীতিতে আসার ঘোষণা অভিনেতা রজনীকান্তের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩৮, ৩১ ডিসেম্বর ২০১৭

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে রাজনীতিতে আসছেন দক্ষিণ ভারতের তামিল কিংবদন্তি অভিনেতা রজনীকান্ত। আজ রোববার এক সংবাদ সম্মেলনে তিনি রাজনীতিতে নাম লেখানোর ঘোষণা দিয়ে জানিয়েছেন, শিগগিরই নতুন রাজনৈতিক দল গঠন করবেন। সেই সেঙ্গ তামিল নাডুর আসন্ন নির্বাচনে ২৩৪ আসনে প্রার্থী দিবেন।
বেশ কিছুদিন ধরেই এই ‘থালাইভা’ বা ‘বস’ রাজনীতিতে আসছেন এমন জল্পনা ছিল তুঙ্গে। এ জন্য ভক্ত, অনুসারী আর শুভানুধ্যায়ীদের নিয়ে গড়েছিলেন আলাদা শিবির।
চেন্নাইয়ে সংবাদ সম্মেলনে ৬৭ বছর বয়স্ক এ কিংবদন্তী অভিনেতা জানিয়ে দেন যে, তিনি নতুন পার্টি গড়ছেন। বলেন, সবকিছুর জন্য পরিবর্তন দরকার। এখানে এখন এটাই দরকার। আমরা ব্যবস্থার পরিবর্তন করতে চাই। আমি সুশাসন আনতে চাই।     
তিনি আরও বলেন, নেতৃত্বশূন্যতায় গত এক বছরে তামিলনাড়ুতে এমন কিছু ঘটেছে যা গোটা রাজ্যের জন্যই লজ্জাকর। যা নিয়ে লোকজন হাসাহাসি করছে। আমি যদি এই মুহূর্তে এই সিদ্ধান্ত না নিই তবে নিজের মধ্যে একটা অপরাধবোধ কাজ করবে।
রজনীকান্ত জানান, শিগগিরিই নতুন দল গঠন করবেন। তামিলনাড়ুর আসন্ন নির্বাচনে ২৩৪ আসনেই সেই দল থেকে প্রার্থী দেবেন। তিনি রাজনীতিতে পরিবর্তন আনতে চান। সুশাসন ফিরিয়ে আনতে চান।
অভিনয়জগৎ থেকে রাজনীতিতে এসে জনমন জয় নেওয়ার উদাহরণ ভারতে নতুন নয়। খোদ তামিলনাড়ু রাজ্যই এখন শাসন করছে একসময়ের রুপালি পর্দার সাড়াজাগানো অভিনেত্রী জয়ললিতার দল এআইএডিএমকে। তিনি অনুসারীদের কাছে ‘আম্মা’ নামে পরিচিত ছিলেন। মুখ্যমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করা অবস্থায় এ বছর মারা যান তিনি। তারপর থেকেই তাঁর দল দ্বিধাবিভক্ত হয়ে পড়ে।
ঠিক এমন একটি মুহূর্তে অন্য অনেক, বিশেষ করে ক্ষমতাসীন ভারতীয় জনতা দলে (বিজেপি) যোগদানের আমন্ত্রণে সায় না দিয়ে নতুন দল গড়ার ঘোষণা দিলেন রজনীকান্ত।  
সূত্র : এনডিটিভি।
/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি