ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

থানায় কর্তব্যরত নারী পুলিশের মৃত্যু, নমুনা সংগ্রহ

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত : ১৩:২৪, ২৫ মে ২০২০ | আপডেট: ১৬:১৭, ২৫ মে ২০২০

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

রাজশাহীর পুঠিয়া থানায় কর্তব্যরত অবস্থায় সামিয়ারা খাতুন (২৭) নামের এক কনস্টেবলের মৃত্যু হয়েছে। 

সোমবার ঈদের দিন সকাল ৭টার দিকে মৃত্যুর পর করোনাভাইরাস পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা হয় বলে জানিয়েছেন পুঠিয়া স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নাজমা আক্তার।

তিনি বলেন, কনস্টেবল সামিয়ারাকে বুকের ব্যথা নিয়ে হাসপাতালে নিয়ে আসা হয়। হাসপাতালে নেয়ার কিছুক্ষণের মধ্যে তার মৃত্যু হয়। তার করোনাভাইরাসে আক্রান্তের জোরালো কোন উপসর্গ তার মধ্যে ছিল না। তারপরও সামিয়ার করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। এছাড়াও স্বাস্থ্যবিধি মেনে তাকে দাফন করার পরামর্শ দেয়া হয়েছে। কি কারণে তার মৃত্যু হয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি বলে জানান স্বাস্থ্য কর্মকর্তা নাজমা আক্তার। 

পুঠিয়া থানার ওসি রেজাউল ইসলাম বলেন, সামিয়ারা খাতুন থানাতেই অবস্থান করছিল। সকালে সে বুকে ব্যথা অনুভব করে। পরে তাকে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতে খায়ের আলম বলেন, সামিয়ারার বাড়ি সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলায়। দুপুরে আইনি প্রক্রিয়া শেষে লাশ তার বাড়ি পাঠানোর ব্যবস্থা করা হয়। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে লাশ দাফনের ব্যবস্থা করা হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

এমবি//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি