ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

রাজারবাগে ‘নিউইয়ার্স সেলিব্রেশন’ কনসার্ট আজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৫০, ৫ জানুয়ারি ২০১৯

রাজধানীর রাজারবাগ পুলিশ লাইন্স মাঠে আজ অনুষ্ঠিত হবে ‘নিউইয়ার্স সেলিব্র্রেশন’ কানসার্ট। গানে গানে ইংরেজি নতুন বছরকে বরণ করে নিতে বাংলাদেশ পুলিশ এই কনসার্টের আয়োজন করেছে। তারকাবহুল এই আয়োজনে আজ পারফর্ম করবেন খ্যাতিমান কণ্ঠশিল্পী জেমস ও মমতাজ। তাদের পাশাপাশি এ সময়ের আলোচিত তরুণ শিল্পী কর্ণিয়াসহ আরও কয়েকজন শিল্পী গাইবেন এ আয়োজনে।

আয়োজকরা জানান, বিভিন্ন দিবসে বাংলাদেশ পুলিশ নানা ধরনের আয়োজন করে থাকে। তারই ধারাবাহিকতায় ইংরেজি নতুন বছর বরণ করে নিতে তাদের এই আয়োজন।

আয়োজকরা আরও জানান, সন্ধ্যা সাড়ে ৭টায় কনসার্ট শুরু হবে। চলবে রাত ১০টা পর্যন্ত। তারকাবহুল এ আয়োজনে বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শকসহ সরকারের উচ্চপদস্থ ব্যক্তিরা উপস্থিত থাকবেন।
‘নিউইয়ার্স সেলিব্রেশন’ কনসার্ট প্রসঙ্গে নগর বাউল তারকা জেমস বলেন, ‘ভক্ত-শ্রোতাদের প্রিয় কিছু গান শোনাতে এ আয়োজনে অংশ নেব। আশা করছি অনুষ্ঠানটি জমকালো হয়ে উঠবে।’

কর্ণিয়া বলেন, ‘বছরের শুরুতে বর্ণাঢ্য এ কনসার্ট দর্শক-শ্রোতার জন্য দারুণ উপভোগ্য হয়ে উঠবে বলেই আমি মনে করি। চেষ্টা করব, জনপ্রিয় গানের পাশাপাশি দর্শকের জন্য নতুন কিছু গান শোনাতে। খ্যাতিমান ও তরুণ শিল্পীদের সমন্বয়ে কনসার্টটি ভিন্নমাত্রা পাবে বলেও আমার বিশ্বাস।’
এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি