ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

রাণীর বিয়েবার্ষিকীতে মুক্তার নেকলেস ধার নিলেন কেট

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৪৯, ২১ নভেম্বর ২০১৭ | আপডেট: ১৭:৫১, ২১ নভেম্বর ২০১৭

ব্রিটেনের রাণী দ্বিতীয় এলিজাবেথের কাছ থেকে মুক্তার নেকলেস ধার পেলেন ডাচেজ অব কেমব্রিজ কেট মিডলটন। রাণী দ্বিতীয় এলিজাবেথ এবং রাজা ফিলিপের ৭০তম বিয়েবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত এক রাজকীয় নৈশভোজে অংশ নিতে রাণীর কাছ থেকে অতি মূল্যবান এ মুক্তার মালা ধার পান প্রিন্স উইলিয়ামপত্নী কেট।

স্থানীয় সময় সোমবার রাতে উইন্ডসর ক্যাসেলে আয়োজিত এ নৈশভোজে অংশ নেন কেট (৩৫)। এ সময় তার সঙ্গে স্বামী প্রিন্স উইলিয়াম (৩৫) এবং অপর প্রিন্স হ্যারিকে (৩৩) দেখা যায়। তবে হ্যারির বান্ধবী মেগান মার্কেল লন্ডনে অবস্থান করলেও তাকে এ নৈশভোজে দেখা যায়নি।

রাজকীয় গাড়ির পিছনের আসনে উইলিয়াম এবং হ্যারির মাঝখানে বসে অনুষ্ঠানস্থলে আসেন কেট। এসময় তার পড়নে ছিল ৭৫৮ ইউরোর ডায়ানে ভন ফার্স্টেনবার্গের একটি ইভনিং গাউন। তবে খবরের বিষয় এই যে, এসময় তার গ্রীবায় শোভা পায় রাণীর এক মুক্তার নেকলেস। চারকোণা এ নেকলসটিকে রাণী এলিজাবেথের খুবই প্রিয় একটি নেকলেস হিসেবে মনে করা হয়।

এর আগে ১৯৮২ সালে প্রয়াত প্রিন্সেস ডায়ানা নেকলিসটি ধার পান। হ্যাম্পটন কোর্ট ক্যাসেলে এক ভোজে অংশ নিতে নেকলিসটি ধার পান তিনি। এরপরের বছরই ১৯৯৩ সালে বাংলাদেশ সফরে রাণীর গলায় সর্বশেষ এটি দেখা যায়।

রাজা ও রাণীর ৭০তম বিবাহ বার্ষিকীটে সর্বশেষ এ নেকলেসটি কোন রাজ পরিবার সদস্যের পরনে আবার দেখা গেল।

সূত্রঃ ডেইলি মেইল

//এস এইচ এস//  এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি