ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

‘রাহুলের সঙ্গে বিয়ে’ : যা বললেন অদিতি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০৮, ৭ মে ২০১৮ | আপডেট: ১৬:৪১, ৭ মে ২০১৮

রাহুল গান্ধীর বিয়ে নিয়ে আগ্রহের শেষ নেই তরুণ প্রজন্মের। রাহুল কেন বিয়ে করছেন না এই রহস্য ভেদ হচ্ছে না বহুদিন। তবে সম্প্রতি রায়বরেলির কংগ্রেস বিধায়ক অদিতি সিংয়ের সঙ্গে রাহুলের বিয়ে হচ্ছে বলে জল্পনা চাউর হয়েছে। সোস্যাল মিডিয়ায় দুজনের ছবি নিয়েও অনেকে কানাঘুষা করছেন। অনেকে ধরেই নিয়েছেন যে সোনিয়া গান্ধীর হবু পুত্রবধূ সুদর্শনী অদিতি সিং।
তবে এতে বেজায় চটেছেন বিরোধী দলের এই নারী বিধায়ক। বলেছেন, রাহুলের সঙ্গে তার বিয়ের কোনো সম্ভাবনা নেই। রাহুল তার দাদার মতো।
সোশ্যাল মিডিয়ায় রাহুল গান্ধর সঙ্গে তাঁর একটি ছবিকে ঘিরে বিতর্কের সূত্রপাত্র। ছবিতে দেখা গিয়েছে, কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর পাশে বসে রায়বরেলির বিধায়ক অদিতি সিং। তাঁদের ঘিরে রয়েছে দুই পরিবারের সদস্যরা। নিচে ক্যাপশন, ‘অবশেষে সঙ্গী পেলেন রাহুল।’ ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে সময় লাগেনি।
রাজীব পুত্রের বিয়ে নিয়ে ভক্তদের কৌতুহলের শেষ নেই। কিন্তু, দলের শীর্ষনেতার সঙ্গে তাঁর বিয়ের জল্পনায় রীতিমতো বিরক্ত কংগ্রেসের এই মহিলা বিধায়ক। অদিতি সিংয়ের অভিযোগ, কর্ণাটকে বিধানসভা ভোটের মুখে তাঁর ও রাহুল গান্ধীর ভাবমূর্তি নষ্ট করতে উদ্দেশ্যপ্রণোদিতভাবে গুজব ছড়ানো হচ্ছে।
রায়বরেলির বিধায়কের দাবি, রাহুল গান্ধী তাঁর দাদার মতো। প্রতি বছর সোনিয়া গান্ধীর ছেলেকে রাখি পরান তিনি। যাঁরা গুজব ছড়াচ্ছেন, তাঁদের সতর্ক করে অদিতির টুইট, ‘নিজেদের কথা ভুলে যাবেন না।’
তাহলে কী রাহুল গান্ধীর সঙ্গে তাঁর ছবিটি ভুয়ো?  উত্তরপ্রদেশের কংগ্রেস বিধায়ক জানিয়েছেন, সম্প্রতি দলীয় কর্মীদের সঙ্গে বৈঠক করতে রায়বরেলি গিয়েছিলেন সাংসদ সোনিয়া গান্ধী। তাঁর সঙ্গে ছিলেন রাহুলও। আর স্থানীয় বিধায়ক হওয়ার সুবাদে কর্মীসভায় হাজির ছিলেন অদিতি সিংহ। সেইসময়ই সম্ভবত ওই ছবি তোলা হয়। অদিতি সিংয়ের দাবি, তাঁর বাবার সঙ্গে গান্ধী পরিবারের কয়েক দশকের সম্পর্ক। তাই ছবিটিকে দুই পরিবারের সদস্যরাও রয়েছেন। উত্তরপ্রদেশের রায়বরেলি লোকসভা কেন্দ্রের সাংসদ সোনিয়া গান্ধী। এখানকার পাঁচবারের কংগ্রেস বিধায়ক অখিলেশ সিং। তাঁর মেয়ে অদিতি। মার্কিন মুলুকের পড়াশোনা করেছেন তিনি। ২০১৭ সালে প্রথমবার ভোটে দাঁড়িয়ে রায়বরেলি বিধানসভা কেন্দ্র থেকে বিধায়ক নির্বাচিত হন অদিতি সিং। সূত্রের খবর, দলের এই মহিলা বিধায়ক প্রিয়াঙ্কা গান্ধীর অত্যন্ত ঘনিষ্ঠ।
 
সূত্র : সংবাদ প্রতিদিন।
/এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি