ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

রিয়েলমির সিক্স আই ও বাডস এয়ার নিও উদ্বোধন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৪৬, ২১ জুন ২০২০

স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি ব্র্যান্ডের সিক্স সিরিজের নতুন সংযোজন রিয়েলমি সিক্স আই এবং কোম্পানির এআইওটি অডিও ডিভাইস রিয়েলমি বাডস এয়ার নিও উদ্বোধন করা হয়েছে। রোববার (২১ জুন) এক অনলাইন অনুষ্ঠানের মাধ্যমে এ দুটি উদ্বোধন করা হয়।

রিয়েলমি সিক্স আই-তে রয়েছে মিডিয়াটেকের শক্তিশালী হেলিও জি৮০ চিপসেট, ৪৮ মেগাপিক্সেলের এআই কোয়াড ক্যামেরা, ১৮ ওয়াটের কুইক চার্জ এবং ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। রিয়েলমি বাডস এয়ার নিও-এ শক্তিশালী স্টেরিও সাউন্ড অডিও অভিজ্ঞতাকে আরো পরিপূর্ণ করবে বলে জানানো হয়।

২২ জুন থেকে অনলাইনে এবং ২৩ জুন থেকে সকল স্মার্টফোন স্টোরে মাত্র ১৬ হাজার ৯৯০ টাকায় রিয়েলমি সিক্স আই পাওয়া যাবে। পাশাপাশি, রিয়েলমির ট্রেন্ডসেটার প্রতিযোগিতায় অংশ নিয়ে আপনি জিতে নিতে পারেন রিয়েলমি সিক্স আই!

লঞ্চ উপলক্ষে রিয়েলমি বাংলাদেশের ব্র্যান্ডিং ডিরেক্টর নিয়ন শি বলেন, ‘বাংলাদেশে প্রথম শক্তিশালী জি৮০ চিপসেটের স্মার্টফোন রিয়েলমি সিক্স আই এর পাশাপাশি আমাদের প্রথম অডিও স্মার্ট এআইওটি ডিভাইস বাডস এয়ার নিও আনতে পেরে আমরা আনন্দিত। ট্রেন্ডসেটিং লাইফস্টাইলের পপুলাইজার হিসেবে আমাদের মূল লক্ষ্য তরুণদের সৃজনশীলতা তুলে ধরার জন্য তাদের জন্য কাজ করা এবং তাদের পছন্দের তালিকায় শীর্ষস্থানে পৌঁছানোর জন্য নিরবচ্ছিন্নভাবে কাজ করে যাওয়া।’

‘রিয়েলমি সিক্স আই – আনলিশ দা পাওয়ার’ বাংলাদেশের প্রথম স্মার্টফোন হিসেবে রিয়েলমি সিক্স আই-তে মিডিয়াটেকের হেলিও জি৮০ চিপসেট ব্যবহার করা হয়েছে। অক্টা-কোর প্রসেসরে ২.০ গিগাহার্টজ গতিতে কাজ করার পাশাপাশি মালি-জি৫২ জিপিইউ দিবে ৯৫০ মেগাহার্টজের বুস্ট - যা গেমিং-এ দেবে অনন্য পারফরম্যান্স।

এআই কোয়াড ক্যামেরা সেটআপে আছে ৪৮ মেগাপিক্সেলের প্রাথমিক ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের ১১৯ক্ক আল্ট্রাওয়াইড-অ্যাঙ্গেল ক্যামেরা, ২ মেগাপিক্সেলের সাদা-কালো পোর্ট্রেট লেন্স এবং ৪ সেমি ম্যাক্রো লেন্স। ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেবে চমৎকার সব সেলফি।

রিয়েলমি সিক্স আই-তে আছে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের বিশাল ব্যাটারি। পাশাপাশি থাকছে ইউএসবি টাইপ-সি চার্জিং পোর্ট যা ১৮ ওয়াটের কুইক এবং রিভার্স চার্জিং এর সুবিধা। ৪ গিগাবাইট র্যাম এবং ১২৮ গিগাবাইট রমে মিল্ক হোয়াইট এবং গ্রীন টি – এই দুই রঙে সিক্স আই পাওয়া যাচ্ছে।

রিয়েলমি বাডস এয়ার নিও - তরুণদের জন্য টেক-ট্রেন্ডি ওয়্যারলেস ইয়ারবাডস রিয়েলমি বাডস এয়ার নিও-তে ব্যবহার করা হয়েছে আর ওয়ান অডিও চিপসেট, যা ফোনের সাথে নিরবচ্ছিন্ন ও স্থিতিশীল সংযোগ নিশ্চিত করবে। মাত্র ১১৯.২ মিলিসেকেন্ডের সুপার লো ল্যাটেন্সিতে গেমিং বা সিনেমা দেখার সময় ভিডিও এবং অডিও মাঝে নিখুঁত মেলবন্ধন তৈরি করবে। চমকপ্রদ অডিও অভিজ্ঞতার জন্য ১৩ মিলিমিটারের বড় উন্নত মানের পলিইউরেথেন ও টাইটানিয়ামের বেস বুস্ট ড্রাইভার ব্যবহার করা হয়েছে। একবার চার্জে টানা ৩ ঘন্টা গান শোনা আর চার্জিং কেসের ব্যবহারে গান শোনার সময় বেড়ে দাঁড়াবে ১৭ ঘণ্টা।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি