ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

রোববার রাজশাহী যাচ্ছেন প্রধানমন্ত্রী

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত : ১৩:৩১, ১৪ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ১৩:৪৬, ১৪ সেপ্টেম্বর ২০১৯

প্রধানমন্ত্রী শেখ হাসিনা রোববার রাজশাহী যাচ্ছেন। এদিন তিনি রাজশাহীর চারঘাট উপজেলার সারদায় বাংলাদেশ পুলিশ একাডেমিতে সহকারী পুলিশ সুপারদের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে অভিবাদন গ্রহণ এবং প্যারেড পরিদর্শন করবেন।

পুলিশ একাডেমি থেকে পাঠানো আমন্ত্রণপত্রে বলা হয়েছে, রোববার সকাল সাড়ে ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুলিশ একাডেমিতে আসবেন। এরপর বেলা ১১টায় তিনি অভিবাদন গ্রহণ ও প্যারেড পরিদর্শন করবেন।

পরে একাডেমির প্যারেড গ্রাউন্ডে ৩৬তম বিসিএস এর ১১৭ জন পুলিশ ক্যাডারের শিক্ষানবিস সহকারী পুলিশ সুপারদের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ পরিদর্শন করবেন তিনি। এরপর প্রধানমন্ত্রী প্রশিক্ষণে শ্রেষ্ঠত্ব অর্জনকারী কর্মকর্তাদের মাঝে ট্রফি বিতরণ করবেন। পরে তিনি নবীন এ পুলিশ কর্মকর্তাদের উদ্দেশ্যে ভাষণ দেবেন। অনুষ্ঠান শেষে এদিনই প্রধানমন্ত্রী ঢাকায় ফিরবেন।

অনুষ্ঠানে বিভিন্ন দফতরের মন্ত্রী, প্রতিমন্ত্রী, সংসদ সদস্য এবং পুলিশের মহাপরিদর্শকসহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা উপস্থিত থাকবেন।

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে পুলিশ একাডেমি সেজেছে নতুন সাজে। রঙ-বেরঙের আলোকসজ্জা, বেলুন, ফেস্টুন ছাড়াও একাডেমির ভেতরে ও বাইরে সবখানেই লেগেছে নতুনের রূপ। নিরাপত্তাবেষ্টনী দিয়ে ঢাকা হয়েছে পুলিশ একাডেমিসহ আশপাশের এলাকা।

এমএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি