ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

লাইভ খবর পড়তে পড়তে বেরিয়ে এল সংবাদ পাঠিকার দাঁত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৫৩, ১৮ জুলাই ২০২০ | আপডেট: ২৩:০১, ১৮ জুলাই ২০২০

মারিচকা পাদালকো

মারিচকা পাদালকো

টিভিতে লাইভ অনুষ্ঠানের সময় অনেক অঘটনই ঘটতে পারে। কারিগরি ত্রুটি, অনুষ্ঠানের অতিথি নিয়ে বিভ্রাট এবং লাইভ সম্প্রচারে যেহেতু দ্বিতীয়বার রেকর্ডিং করার সুযোগ নেই, তাই যা ঘটে গেছে তা সংশোধনের সুযোগের অভাব।

কিন্তু ইউক্রেনের সংবাদ পাঠিকা মারিচকা পাদালকোর এই সপ্তাহে লাইভ ক্যামেরার সামনে এক অভিনব সঙ্কটে পড়ে গেলেন। খবর পড়তে পড়তে হঠাৎ তার সামনের একটা দাঁত খুলে বেরিয়ে এল। খবর বিবিসির

কিন্তু পেশাদার সংবাদ পাঠিকা চট করে দাঁতটা লুফে নিলেন হাতের মুঠোয় এবং সংবাদ পাঠ চালিয়ে গেলেন। তিনি বলেন, ''বিশ্বাস করুন, আমি ভেবেছিলাম ব্যাপারটা কেউ ধরতে পারেনি,'' তিনি ইনস্টাগ্রামে লেখেন।

''কিন্তু ঘটনাটা আমার দর্শকদের শ্যেন দৃষ্টি এড়ায়নি। তারা ঠিক ধরে ফেলেছেন,'' মারিচকা পাদালকো ইনস্টাগ্রামে তার দাঁত বেরিয়ে আসার ভিডিওর নিচে এই মন্তব্য করেছেন।

মিস পাদালকো জানিয়েছেন বছর দশেক আগে একটা দুর্ঘটনায় তার সামনের দাঁতটা দুর্বল হয়ে যায়। তার মেয়ে ধাতুর তৈরি একটা ঘড়ি ঘোরাতে গিয়ে সেটা হঠাৎ তার দাঁতে এসে লাগে। দাঁতটা সারানোর জন্য ডাক্তারের কাছে যাওয়া আর হয়ে ওঠেনি- জানান মারিচকা পাদালকো।

টিভি চ্যানেল তাদের প্রথামাফিক প্রথমে তার ওই সংবাদ পাঠের ভিডিও ইউটিউবে পোস্ট করতে চায়নি। কিন্তু মিস পাদালকো বলেন, এই ঘটনা দেখে দর্শকরা যে পরিমাণ সহানুভূতি ও সমর্থন তাকে জানিয়েছেন তাতে তিনি অভিভূত।

তিনি বলেছেন, ''যে কোন পরিস্থিতিতে মাথা ঠাণ্ডা রাখাটাই বড় কথা।''

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি