ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

লুকিয়ে বাগদান সারলেন টাইগার-দিশা!

প্রকাশিত : ১০:৪১, ১৭ ফেব্রুয়ারি ২০১৯ | আপডেট: ২২:০০, ১৭ ফেব্রুয়ারি ২০১৯

তারা নাকি এনগেজমেন্ট সেরে ফেলেছেন। অন্তত এমনটাই ইঙ্গিত দিচ্ছে তাদের ইনস্টাগ্রামের ছবি। হ্যাঁ ঠিকই ধরেছেন, টাইগার শ্রফ এবং দিশা পাটানির কথাই হলা হচ্ছে।

সম্প্রতি দিশা এবং টাইগার একই পোজে দুটি  আলাদা ছবি পোস্ট করেছেন নিজেদের ইনস্টাগ্রামে। ছবিতে দেখা যাচ্ছে দুজনের আঙুলে দুটি আংটি। ছবির ক্যাপশনে  দিশা লিখেছে, ‘কোনও একজনের কাছ থেকে প্রশ্ন এলে আমি হ্যাঁ বলেছি’।

অন্যদিকে টাইগারের ছবির ক্যাপশন ‘আমাকে নিয়ে নেওয়া হয়েছে।’  আর এখান থেকেই শুরু জল্পনার। অনেকেই মনে করছেন বিয়ের প্রথম ধাপ সেরে ফেলেছেন এই জুটি।

টাইগার আর দিশার সম্পর্ক নিয়ে বহুদিন ধরেই কানাঘুষো বলিউডের অন্দরে।  যদিও এই জল্পনারও যথেষ্ট কারণও রয়েছে। বিভিন্ন জায়গার একাধিকবার ক্যামেরাবন্দি হয়েছেন এই যুগল। কখনও উইকেন্ড ডিনারে, বা কখনও বিয়ের অনুষ্ঠান, একসঙ্গে দেখা মিলেছে টাইগার এবং দিশার। কাজেই জল্পনা উসকে দিয়েছে সেইসব অন্তরঙ্গ ছবি।

এদিকে ফ্যান মহল বলছেন সব মিলিয়ে একথা স্পষ্ট যে সম্পর্কের শুরুটা হয়ে গিয়েছে বহু আগেই। যদিও সম্প্রতি পোস্ট করা এই ছবি প্রেমের ইঙ্গিত নাকি অন্য কিছু তা এখনও স্পষ্ট নয়। আর স্বাভাবিক ভাবেই সদ্য প্রকাশ্যে আসা ছবি ঘিরে চলছে জোর জল্পনা। 

এতো গেল রিয়েল লাইফের নায়ক নায়িকার কথা। তবে রিয়েল লাইফের সঙ্গে সমতা রেখেই চলছে রিল লাইফের প্রস্তুতিও। পরবর্তী বেশ কয়েকটি ছবিতে দেখা মিলবে টাইগারের।

স্টুটেন্ড অফ দ্য ইয়ার, বাগি থ্রি, এবং রাম্বো-র ভারতীয় সংস্করণ নিয়ে বেশ ব্যস্ত সে। অন্যদিকে দিশা পাটানির আগামী ছবি ভারত।  ছবিতে দেখা মিলবে  সালমন খান, ক্যাটরিনা কাইফ, জ্যাকি শ্রফ, সুনীল গ্রোভার এবং নোরা ফাতেরি-ও। চলতি বছর ৫ জুন মুক্তি পাবে ভারত। 

তথ্যসূত্র: জি নিউজ

এমএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি