ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

লোহানে মজেছেন সৌদি যুবরাজ সালমান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২৬, ৮ আগস্ট ২০১৯

বিশ্বব্যাপী ঘৃণিত ও নিন্দিত সৌদি যুবরাজ মুহাম্মদ বিন সালমান। গত বছর সৌদি সাংবাদিক জামাল খাসোগি হত্যাকাণ্ডে বিশ্বব্যাপী সমালোচিত হয়েছেন। তার রয়েছে স্ত্রী ও চার চারটি সন্তান। এরই মধ্যে এবার জানা গেলো যুবরাজের গোপন প্রেমের খবর। তিনি নাকি হলিউড অভিনেত্রী লিন্ডসে লোহানের প্রেমে মজেছেন।

শুধু ভালো লাগাই নয়, লুকিয়ে লুকিয়ে দেখাও করছেন তারা। দেখা না হলে সামাজিক যোগাযোগ মাধ্যমে বার্তা আদান-প্রদান করছেন দুজন। এমনকি ব্যক্তিগত বিমানে করে প্রায়ই চলে যাচ্ছেন গোপন অভিসারে। সেই সঙ্গে দামি দামি পুরস্কারও পাঠাচ্ছেন প্রেমিকার জন্য।

আরও জানা গেছে, মার্কিন এই সুন্দরীর মনের মানুষ হতে উপহার হিসেবে একটি ক্রেডিট কার্ডও দিয়েছেন যুবরাজ। তাদের এই প্রেমলিলার খবরে আরব বিশ্বে চলছে জোর গুঞ্জন। দু’জনের এই সম্পর্ক নিয়ে লোহান ভক্তরাও বেশ উত্তেজিত।

এর আগে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মেয়ে ইভাঙ্কা ট্রাম্পেরও (৩৭) প্রেমে পড়েছিলেন যুবরাজ। ওই সময় রটে যে- ইভাঙ্কা ট্রাম্পের সঙ্গে রাত্রিযাপনের জন্য ২০০ উট উপহার দিতে চেয়েছিলেন যুবরাজ।

যুক্তরাষ্ট্রের বিনোদন প্রধান সংবাদমাধ্যম পেজ সিক্স জানায়, বছর খানেক আগে ফর্মুলা ওয়ান গ্র্যান্ড পিক্স রেসের মাঠে যুবরাজ ও লোহানের প্রথম দেখা হয়। এরপরই তারা বন্ধুতে পরিণত হন।
অনেকেই বলছেন, সালমানের সঙ্গে লোহানের সম্পর্ক অপ্রত্যাশিত বিষয় নয়। কারণ এর আগেও এ নায়িকা মধ্যপ্রাচ্যের অনেকের সঙ্গে সম্পর্কে লিপ্ত হয়েছেন। গত কয়েক বছর ধরে দুবাইয়ে যাতায়াত করেন লোহান। সম্প্রতি তিনি ইসলাম ধর্ম গ্রহণ করেছেন বলেও খবর ছড়িয়ে পড়ে।

উল্লেখ্য, মাত্র ১০ বছর বয়সে মার্কিন এক টিভি সিরিজে অভিনেত্রী হিসেবে হাজির হন লোহান। ‘হার্বি : ফুললি লোডেড’ সিনেমার মাধ্যমে খ্যাতি কুড়ানো এ অভিনেত্রী। তখন তার বয়স ৩৩।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি