ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

শাকিব-অপুকে দেওয়া হচ্ছে বিশেষ সম্মাননা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০৩, ২৫ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ১৬:১৯, ২৫ ডিসেম্বর ২০১৭

ঢালিউডের সেরা জুটি সুপারস্টার শাকিব খান ও চিত্রনায়িকা অপু বিশ্বাস। ব্যক্তিগত জীবনে যা কিছুই ঘটুক না কেনো বাংলাদেশের সিনেমায় তাদের জুটির অবদান অনেক। যে সময়টাতে ঢালিউড অন্ধকার সময় অতিক্রম করছিলো ঠিক সেই সময় এ জুটি দর্শকদের দিয়েছে অসংখ্য হিট, সুপার হিট সিনেমা। ক্যারিয়ারের এই সময়ে এসে দেখা গেছে এ জুটির মুক্তিপ্রাপ্ত সিনেমার সংখ্যা ৭৩। বাংলাদেশের সিনেমায় শাকিব-অপুর এই অবদানের জন্য তাদেরকে বিশেষ সম্মাননা দিতে চাইছে বাংলাদেশ ফিল্ম ক্লাব।

সংগঠনটি ২০ বছর পূর্তি উপলক্ষে ২৬ ডিসেম্বর, মঙ্গলবার এফডিসির ৮ নম্বর ফ্লোরে শাকিব-অপুকে বিশেষ সম্মাননা দেয়া হবে। এ খবর জানিয়েছেন ফিল্ম ক্লাবের মেম্বর ইনচার্জ আবদুল্লাহ জেয়াদ।

তিনি বলেন, ‘শাকিব-অপু দু’জনকেই সম্মাননা গ্রহণের জন্য আমন্ত্রণ জানানো হয়েছে। তবে তারা আসবেন কিনা সেটি নিশ্চিত করেননি।’

এ ছাড়া চিত্রনায়ক ডি এ তায়েবকে বিশেষ সম্মাননা দেয়া হবে। ঐতিহ্যবাহী সিনেমা হল লায়ন, বেসকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলা, সর্বাধিক চলচ্চিত্র প্রযোজনা সংস্থা ইমপ্রেস টেলিফিল্ম লি. এবং উইজার্ড মিডিয়া ডিরেক্টরিও চলচ্চিত্রে অবদানের জন্য সম্মাননা পাবে।

ফিল্ম ক্লাবের দুই দশক পূর্তিতে আরও যাদের সম্মাননা দেয়া হচ্ছে তারা হলেন- নায়করাজ রাজ্জাক (মরণোত্তর), চিত্রপরিচালক আজিজুর রহমান, আমজাদ হোসেন, গীতিকার গাজী মাজহারুল আনোয়ার, সংগীত পরিচালক আলাউদ্দিন আলী, চলচ্চিত্র প্রযোজক এ কে এম জাহাঙ্গীর খান, অভিনেত্রী ববিতা, নায়ক আলমগীর, কণ্ঠশিল্পী রুনা লায়লা, খুরশীদ আলম, শিল্প নির্দেশক মহিউদ্দিন ফারুক, নায়ক ফারুক, নায়ক-প্রযোজক মাসুদ পারভেজ (সোহেল রানা), আশরাফ উদ্দিন আহম্মেদ উজ্জ্বল, চিত্রপরিচালক দেলোয়ার জাহান ঝন্টু ও চলচ্চিত্র গ্রাহক মাহফুজুর রহমান খান।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি