ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

শাকিব খানের প্রযোজনায় ‘প্রিয়তমা’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩১, ৮ নভেম্বর ২০১৭ | আপডেট: ০৯:৫৯, ৯ নভেম্বর ২০১৭

চিত্রনায়ক শাকিব খান শুধু অভিনয়ে সেরা নন। প্রযোজনায়ও তিনি সফল। তার প্রযোজিত চলচ্চিত্র ‘হিরো দ্য সুপারস্টার’ ২০১৪ সালে ব্যাপক সফলতা পেয়েছিল। ছবিটি পরিচালনা করেছিলেন খ্যাতিমান নির্মাতা বদিউল আলম খোকন।

দীর্ঘ বিরতির পর চিত্রনায়ক শাকিব খান আবারো চলচ্চিত্র প্রযোজনায় আসছেন। তবে এবার তিনি তরুণ চলচ্চিত্র নির্মাতা হিমেল আশরাফকে দিয়েই ছবিটি বানাবেন। এমনটিই জানা গেল হিমেল আশরাফের ফেসবুক ওয়াল থেকে।

ফেসবুকে দর্শকদের উদ্দেশ্য হিমেল আশরাফ তার এক ক্ষুদে বার্তায় উল্লেখ করেন, ‘আমার পরবর্তী সিনেমার নাম ‘প্রিয়তমা’। এই সিনেমার মূল চরিত্রে আছেন এই মুহূর্তে বাংলাদেশের সবচেয়ে বড় তারকা শাকিব খান। তারচেয়ে বড় কথা এই সিনেমা প্রযোজনা করছেন স্বয়ং শাকিব খান। শাকিব খানের প্রযোজনা সংস্থা এস কে ফিল্মস এর ব্যানারে সিনেমা করতে পারা একজন নির্মাতার জন্য অনেক বড় সৌভাগ্যের ব্যাপার। প্রিয়তমা লিখেছেন ফারুক হোসেন। আমাদের সিনেমায় আমাদের গল্প বলতে চাই...কিন্তু কে হচ্ছেন শাকিব খানের প্রিয়তমা?

পরিচালক হিমেল আশরাফ শাকিব খানের প্রিয়তমা কে হচ্ছেন তা উল্লেখ করেননি। সেজন্য অপেক্ষা করতে হবে আরো কিছু দিন। হিমেল আশরাফ এ বিষয়ে তিনি বলেন, ‘শাকিব খান এখন দেশের বাহিরে। তিনি ফিরলেই সব কিছু বিস্তারিত জানা যাবে। গত ৭ নভেম্বর পরিচালক সমিতিতে ‘প্রিয়তমা’ নামটি নিবন্ধন করা হয়।

এস/ডব্লউিএন

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি