ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

শাবনাজের জন্মদিনে নাঈমের সারপ্রাইজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:২৩, ৩১ অক্টোবর ২০১৭

মনে আছে ‘চাঁদনী’ সিনোমার কথা! ৯০-এর দশকের শুরুর দিকে ঢাকাই চলচ্চিত্রে এই সিনেমার মধ্য দিয়ে অভিষেক হয় এক জুটির। হ্যাঁ; বলছি- সেই সময়ের সফল জুটি নাঈম ও শাবনাজের কথা। পর্দার সেই জুটি কিন্তু এখনও বাস্তব জীবনের জুটি হয়ে আছেন। বর্তমানে তারা অভিনয় থেকে দূরে থাকলেও চলচ্চিত্রের মানুষদের সঙ্গে যোগাযোগ রেখেছেন আগের মতই।

কিছুদিন আগে চলচ্চিত্রের একঝাঁক তারকা নিয়ে বিবাহবার্ষিকী পালন করেছেন তারা। ২৯ অক্টোবর ছিল শাবনাজের জন্মদিন। এই দিনটি ঘিরে ঘরোয়া একটি আয়োজন করেন নাঈম। আর সেখানেই প্রিয় মানুষটিকে সারপ্রাইজ দিলেন নায়ক।

এদিন দাওয়াত করা হয়েছিল চলচ্চিত্রের বিশেষ কয়েকজনকে। মূলত শাবনাজকে সারপ্রাইজ দেয়ার জন্যই তাদের ডিনারের দাওয়াত দেয় নাঈম। এ সারপ্রাইজ নিমন্ত্রণে উপস্থিত হয়েছিলেন অমিত হাসান, আমিন খান ও রিয়াজ। সঙ্গে এ তিন নায়কের সহধর্মিণী লাবনী, স্নিগ্ধা ও টিনা উপস্থিত হয়েছিলেন।

উপস্থিত হয়েছিলেন শাবনাজের ছোট বোন মৌ ও তার স্বামী মনির। হঠাৎ সবাইকে জন্মদিনে কাছে পেয়ে ভীষণ আনন্দিত হন শাবনাজ। নাঈমের এমন আকস্মিক আয়োজনে মুগ্ধ হন তিনি। যারা অনেক ব্যস্ততার মধ্যেও বিশেষ এ আয়োজনে উপস্থিত হন তাদের প্রতি শাবনাজ ও তার পরিবার আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ প্রসঙ্গে শাবনাজ বলেন, ‘হঠাৎ করে এমন আয়োজনের পুরো কৃতিত্ব আসলে নাঈমের। আমি জানি সবাই যার যার কাজে খুব ব্যস্ত। তারপরও জন্মদিনটিকে বিশেষায়িত করে তোলার জন্য সবার প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞ। সত্যিই খুব সুন্দর সময় কাটল। অনেক ভালো লেগেছে।’

নাঈম বলেন, ‘আমরা সবাই এক পরিবারেরই। পরিবারের সবাইকে একসঙ্গে নিয়ে সময় কাটানো, আনন্দ করা, গল্প করার সময় হয়ে ওঠে না। শাবনাজের জন্মদিন উপলক্ষে ভালো সময় কাটল।’

উল্লেখ্য, প্রয়াত পরিচালক এহতেশামের ‘চাঁদনী’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে একসঙ্গে পা রাখেন নাঈম ও শাবনাজ। এরপর ‘দিল’, ‘জিদ’, ‘অনুতপ্ত’, ‘সোনিয়া’, ‘সাক্ষাৎ’, ‘টাকার অহংকার’, ‘ফুল আর কাঁটা’, ‘চোখে চোখে’সহ অনেক ছবিতে দেখা গেছে জনপ্রিয় এই জুটিকে।

 

এসএ / এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি