ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

শার্শায় বঙ্গমাতার জন্মদিনে আলোচনা ও দোয়া অনুষ্ঠান

বেনাপোল (যশোর) প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৫৪, ৮ আগস্ট ২০২০ | আপডেট: ১৮:৫৫, ৮ আগস্ট ২০২০

যশোর-১ (শার্শা) আসনের সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন বলেছেন, বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব নারী জগতের আদর্শ। বঙ্গবন্ধুর জীবন আদর্শের অনুপ্রেরণা। যার সহচার্যে আজ বঙ্গবন্ধু শেখ মুজিব বিশ্বনেতা বাঙালি জাতির পিতা। বঙ্গমাতা এমন একজন নারী যে সবসময়ই বঙ্গবন্ধুকে উৎসাহিত করেছে। মানুষের মঙ্গলের জন্য কাজ করতে সব সময় বঙ্গবন্ধুর পাশে থেকে তাকে সাহস যুগিয়েছে। সকল সংকট মুহূর্তে বঙ্গবন্ধুকে উৎসাহিত করেছে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব। ১৯৭৫ সালের ১৫ আগস্ট রাতে সংঘটিত নির্মমভাবে হত্যা করেছে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবকে।

বঙ্গমাতার প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা আজীবন থাকবে বাঙালীর মাঝে। বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মদিনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

শনিবার (৮ আগষ্ট)সকালে যশোরের শার্শা উপজেলা আওয়ামী লীগের আয়োজনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জুর সভাপতিত্বে উপজেলা অডিটোরিয়ামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সহধর্মিণী বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের জন্মদিন উপলক্ষে আলোচনা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শার্শা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান,যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল,যুগ্ম সাধারন সম্পাদক এমদাদুল হক লতা প্রমুখ।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান, পৌর আওয়ামী লীগের সম্পাদক নাসির উদ্দিন, মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফফর হোসেন, ১১টি ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদকসহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। 
কেআই/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি