ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

শাহরুখে মজেছেন সারা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১৪, ১ নভেম্বর ২০১৭

মাত্র ২০ বছর বয়সেই দেশের সেরা অভিনেত্রী। ১৬ বছরে তাঁর অভিনীত ‘লাইফ ইজ লাইফ’ বেশ প্রশংসিত হয়। কিন্তু ছটফটে সুন্দরী তরুণীর মনের সুপ্ত ইচ্ছা ভিন্ন। নাচে-গানে জমজমাট সিনেমায় শাহরুখ খানের নায়িকা হতে চান সারা সানদেভা।

ম্যাসিডনিয়ায় জন্মানো সারা ছোটবেলাতেই চলে আসেন চেক প্রজাতন্ত্রে। ছোটবেলাতেই অভিনয়ে হাতেখড়ি। ‘ইউলিস’, ‘লাইফ ইজ লাইফ’, ‘দ্য স্পুকস’-সহ বেশ কয়েকটি ছবিতে অভিনয় করে মুগ্ধতা ছড়িয়েছেন।

মাত্র ১৪ বছর বয়সে অটিজম নিয়ে তৈরি টিভি সিরিয়ালে তাঁর আত্মপ্রকাশ ঘটে। শুরুতেই বিপুল সাড়া ফেলে তাঁর অভিনয়। অটিজম আক্রান্ত বাচ্চা, তাদের বাবা-মা, শিক্ষকদের কাছ থেকে আসে অনেক শুভেচ্ছা বার্তা। তখন থেকেই বদলে যায় অভিনয়ের প্রতি কিশোরী অভিনেত্রীর মানসিকতা। বয়স কম হলেও জবাবে গভীরতার ছাপ। তাঁর কথায়, ‘যশ বা টাকার জন্য নয়, অভিনয় করছি আমার দর্শককে কিছু দেওয়ার জন্য।’

হাতে এখন সিনেমা, সিরিয়াল, নাটক সব মিলিয়ে ব্যস্ততা অনেক। সারার নীতি- বেছে কাজ নয়, এমন অভিনেতা হতে হবে যে সব কাজ, সব চরিত্রই সমানভাবে ফুটিয়ে তুলতে পারে।

বলিউডে সারার পছন্দের সিনেমা ‘কুইন’। তিনি কুইনের পরিচালক বিকাশ ভালের সঙ্গে কাজ করতেও ইচ্ছুক। কিন্তু তথাকথিত ‘আর্ট ফিল্ম’ নয়, সারার পছন্দ নাচ-গান থাকা পাক্কা বলিউড ছবি। যেখানে তাঁর নায়ক হবেন অন্য কেউ নন, খোদ ‘বলিউডের বাদশা’ শাহরুখ খান। পছন্দের তারকার ছবিগুলির মধ্যে সারার সবচেয়ে পছন্দের ছবি ‘স্বদেশ।’

সূত্র : আনন্দবাজার

এসএ / এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি