ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

শেখ হাসিনার অ্যাকশন ডাইরেক্ট অ্যাকশন: কাদের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১৩, ৮ সেপ্টেম্বর ২০১৮

একাদশ জাতীয় নির্বাচন সামনে রেখে ভেদাভেদ ভুলে দলীয় নেতাকর্মীদের একসঙ্গে কাজ করার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ ওবায়দুল কাদের। বলেছেন, কোন্দল করবেন না, বিশৃঙ্খলা করবেন না৷ বিশৃঙ্খলাকারীদের বিরুদ্ধে অ্যাকশন শুরু হয়ে গেছে৷ আগামী দু’একদিনের মধ্যে বিশৃঙ্খলাকারীদের বিরুদ্ধে শোকজ পাঠানো হবে৷ শেখ হাসিনার অ্যাকশন ডাইরেক্ট অ্যাকশন।

আজ শনিবার সকাল সাড়ে ১০টায় উত্তরবঙ্গ যাওয়ার পথে টাঙ্গাইল স্টেশনে যাত্রাবিরতির সময় এক পথসভায় তিনি এ কথা বলেন।

নেতাকর্মীদের উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, বিশৃঙ্খলা করবেন না। ঘরের মধ্যে ঘর বানানোর চেষ্টা করবেন না। মশারির মধ্যে মশারি টানানোর চেষ্টা করবেন না। শেখ হাসিনার অ্যাকশন ডাইরেক্ট অ্যাকশন।

এ সময় নেতাকর্মীদের সতর্ক করে তিনি আরও বলেন, বিশৃঙ্খলাকারীদের বিরুদ্ধে অ্যাকশক শুরু হয়েছে। আগামী তিন দিনের মধ্যেই দিনাজপুর, রাজশাহী, বরগুনা ও সিলেটে শোকজ লেটার যাবে।

উপস্থিত নেতাকর্মী ও সাধারণ মানুষের দাবির প্রেক্ষিতে সেতুমন্ত্রী বলেন, একটু অপেক্ষা করুন। ঢাকা-টাঙ্গাইল অফিসগামী ট্রেনও চালু হবে।

এসময় তিনি সবার উদ্দেশ্যে জানতে চান- প্রধানমন্ত্রী তার দেওয়া প্রতিশ্রুতি পূরণ করেছেন কিনা? সবাই হাত তুলে বলেন হ্যাঁ বলেন। এসময় সেতুমন্ত্রী জনগণকে আশ্বস্ত করেন যে, আগামীতে আওয়ামী লীগ ক্ষমতায় এলে শতভাগ ‍উন্নয়ন করা হবে।

পথসভায় আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সবাইকে ঐক্যবদ্ধ থেকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও আওয়ামী লীগকে বিজয়ী করার আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, বিএম মোজাম্মেল হক, আহমদ হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ।

উত্তরবঙ্গ সফরের মধ্য দিয়ে আওয়ামী লীগের নির্বাচনী সফর শুরু হয়ে গেছে। দলীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নেতৃত্বে সাত কেন্দ্রীয় নেতার নেতৃত্বে উত্তরবঙ্গগামী এ সফর শুরু হয়ে গেছে। একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে সরকারের উন্নয়ন বার্তা তৃণমূলে পৌছে দিতেই এ সফর বলে জানান ওবায়দুল কাদের।

আজ সকালে কমলাপুরের সফরের উদ্বোধনী বক্তব্যে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক গণমাধ্যমকে বলেন, এই যাত্রা আমাদের নির্বাচনী যাত্রা। আমাদের এই যাত্রা অব্যাহত থাকবে। আগামী ১৩ সেপ্টেম্বর লঞ্চযোগে নির্বাচনী সফর করব আমরা। এরপর সড়ক পথে আমাদের চট্টগ্রাম, ময়মনসিংহ, কিশোরগঞ্জ যাওয়ার কথা রয়েছে।

তিনি বলেন, সম্প্রতি আমরা রাজশাহী নির্বাচনী সফর করে এসেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন বার্তা তৃণমূলে পৌঁছে দেওয়ার জন্যই আমাদের এ নির্বাচনী সফর। এই সফরের মাধ্যমে আমরা তৃণমূলে কিছু বার্তা পৌঁছে দিতে চাই।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি