ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

শ্রী দেবীকে খুন করা হয়েছে: পুলিশের চাঞ্চল্যকর তথ্য

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:২৬, ১৯ মে ২০১৮

নিছক দুর্ঘটনা নয়, পরিকল্পনা করেই খুন করা হয়েছে শ্রীদেবীকে। ভারতীয় এ নায়িকার রহস্যজনক মৃত্যুর চার মাসের মধ্যেই এই চাঞ্চল্যকর দাবি করলেন দিল্লি পুলিশের প্রাক্তন এসিপি বেদ ভূষণ। বেশ কিছুদিন আগেই চাকরি থেকে অবসর নিয়েছেন তিনি। প্রাক্তন এসিপির দাবিতে নতুন করে প্রশ্ন উঠল শ্রীদেবীর মৃত্যুর কারণ নিয়ে।

অবসরের পর রাজধানীতে একটি বেসরকারি গোয়েন্দা সংস্থা চালাতেন বেদ ভূষণ। বেদ ভূষণ জানান, বাথটবের মধ্যে কাউকে ডুবিয়ে মারা খুবই সহজ। জলের মধ্যে ততক্ষণ ডুবিয়ে রাখতে হবে যতক্ষণ না দেহ নিথর হচ্ছে। এর কোনও প্রমাণও থাকে না। শ্রীদেবীর মৃত্যুর পর দুবাই পুলিশের পক্ষ থেকে তদন্ত শুরু করা হয়েছিল। ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছিল নায়িকার মরদেহ। তা নিয়ে বিস্তর জল্পনাও হয়েছিল। কিন্তু ময়নাতদন্তের রিপোর্টে বলা হয়েছিল, দুর্ঘটনার ফলেই মৃত্যু হয়েছে বলিউডের ‘চাঁদনি’র। এর নেপথ্যে অন্য কোনও কারণ নেই। তদন্তে সন্তুষ্ট হয়েই দেহ আনার ছাড়পত্র দিয়েছিল দুবাই সরকার।

কিন্তু দুবাই পুলিশের রিপোর্টে সন্তুষ্ট নন বেদ ভূষণ। তিনি দাবি করেন, জুমেইরা এমিরেটস টাওয়ার্সে নিজে গিয়েছিলেন। কিন্তু তাঁকে হোটেলের ওই ঘরে ঢুকতে দেওয়া হয়নি। তার পাশের ঘরে অবশ্য ছিলেন তিনি। পুরো ঘটনার পুনর্নির্মাণও করে দেখেছিলেন। তাতে তাঁর মনে হয়েছে, পরিকল্পনা করেই খুন করা হয়েছে শ্রীদেবীকে। প্রসঙ্গত, কিছুদিন আগে এই একই অভিযোগ জানিয়েছিলেন পরিচালক সুনীল সিং। তাঁরও দাবি ছিল, খুন করা হয়েছে বলিউড অভিনেত্রীকে। যে বাথটবে ডুবে শ্রীদেবীর মৃত্যু হয়েছে সেটি ছিল পাঁচ ফুটের। আর শ্রী-র উচ্চতা পাঁচ ফুট সাত ইঞ্চি। তাহলে কেমন করে বাথটবে ডুবে তাঁর মৃত্যু হতে পারে?

এই অভিযোগ নিয়ে প্রথমে দিল্লি হাই কোর্ট ও পরে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়েছিলেন সুনীল সিং। এজলাসে সিংয়ের আইনজীবী বিকাশ সিং দাবি করেছিলেন, ওমানে শ্রীদেবীর নামে ২৪০ কোটি টাকার বীমা করানো রয়েছে, যা নায়িকার মৃত্যুর পরই পাওয়া যেত। সে কারণেই হয়তো নায়িকাকে খুন করা হয়ে থাকতে পারে। কিন্তু সুনীলের আবেদন শীর্ষ আদালতে খারিজ হয়ে গিয়েছিল। আর বিষয়টিও ধামাচাপা পড়ে গিয়েছিল। ফের তা মাথাচাড়া দিয়ে উঠল বেদ ভূষণের দাবিতে।

সূত্র: সংবাদ প্রতিদিন
এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি