ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

সংলাপ-আন্দোলন একসঙ্গে চলবে: মওদুদ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:২৩, ৩১ অক্টোবর ২০১৮

সংলাপ, আন্দোলন ও নির্বাচনের প্রস্তুতি সব একসঙ্গে চলবে বলে মন্তুব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ। তিনি বলেন, গণতন্ত্রের ধারা বজায় রাখতেই আমরা সংলাপে বসতে চাইছি।

বুধবার জাতীয় প্রেসক্লাবে বিএনপি আয়োজিত মানববন্ধনে তিনি এ সব কথা বলেন।

এ সময় ব্যারিস্টার মওদুদ আহমদ বলেন, সংলাপে সাত দফার আলোকেই আলোচনা হবে। যত দিন পর্যন্ত দাবি আদায় না হবে, ততদিন পর্যন্ত আমাদের আন্দোলন চলবে।

তিনি বলেন, এত দিন যাবৎ যে কৌশল নিয়ে আমরা শান্তিপূর্ণ আন্দোলন করেছি, সেটি ফলপ্রসূ হয়েছে। সরকার সংলাপ করতে সম্মত হয়েছে।

প্রসঙ্গত, কারাবন্দি খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় সাজা বাড়ানো ও চ্যারিটেবল ট্রাস্ট মামলায় সাজার প্রতিবাদে ও মুক্তির দাবিতে দলটির পূর্বঘোষিত মানববন্ধন বুধবার সকাল ১১টায় জাতীয় প্রেসক্লাবের সামনে শুরু হয়।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সভাপতিত্বে মানববন্ধনে অংশ নেন, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ড.আব্দুল মঈন খান, ভাইস-চেয়ারম্যান বেগম সেলিমা রহমান, বরকত উল্লাহ বুলু, মো:শাজাহান, রুহুল আলম চৌধুরী, আব্দুল আউয়াল মিন্টু, ডা:এ জেড এম জাহিদ হোসেন, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, আব্দুস সালাম, আবুল খায়ের ভূইয়া, যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল প্রমুখ।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি