ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

ইসির বৈঠক শেষে যুক্তফ্রন্টের নেতারা

সংলাপের ফলাফল না জেনে তফসিল না

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৪৭, ৫ নভেম্বর ২০১৮

৭ই নভেম্বর সংলাপের ফলাফল না জেনে তফসিল চুড়ান্ত না করতে নির্বাচন কমিশনকে অনুরোধ করছেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা। আজ সোমবার আসন্ন নির্বাচন নিয়ে নির্বাচন কমিশনের (ইসি) সঙ্গে বৈঠক শেষে সংস্থাটির সচিব হেলালউদ্দিন আহমদ সাংবাদিকদের এ কথা জানান।

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ সুষ্ঠু করতে নির্বাচনে সেনা মোতায়েনের দাবি করছেন বলেও যুক্তফ্রন্টের নেতারা দাবি করছেন বলেও জানান তিনি। একইসঙ্গে এভিএম ব্যবহার না করতেও অনুরোধ জানিছেন।

এর আগে বিকেল ৩টা ৪০ মিনিটের দিকে আ স ম আবদুর রবের নেতৃত্বে একটি প্রতিনিধিদল প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে. এম. নুরুল হুদার সঙ্গে বৈঠকে বসেন।

ইসির জনসংযোগ শাখার পরিচালক এস এম আসাদুজ্জামান বৈঠকে বসার বিষয়টি নিশ্চিত করেছেন। প্রতিনিধিদলে ছিলেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, মাহমুদুর রহমান মান্না, সুব্রত চৌধুরী, আবদুল মালেক রতন ও বরকত উল্লাহ বুলু।

এর আগে শনিবার জাতীয় ঐক্যফ্রন্টের পক্ষ থেকে গণফোরামের কেন্দ্রীয় কমিটির প্রশিক্ষণবিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম পথিকের নেতৃত্বে একটি প্রতিনিধিদল ইসির সঙ্গে কথা বলে। এ সময় সংলাপ শেষ না হওয়া পর্যন্ত একাদশ জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণা না করার আবেদন জানায় জাতীয় ঐক্যফ্রন্ট।

টিআর/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি