ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

সনিকে নিয়ে মিজান আফসারীর ‘তোলপাড়’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৫৩, ৯ নভেম্বর ২০১৭ | আপডেট: ১৬:০১, ১০ নভেম্বর ২০১৭

আউয়াল চৌধুরী : সনি রহমানকে নিয়ে চলছে ‘তোলপাড়’। মডেল অভিনেতা সনি রহমান দীর্ঘ দিন থেকে মিডিয়ায় কাজ করছেন। সম্প্রতি তিনি মিজান আফসারীর ‘রাগী’ চলচ্চিত্রে একজন ভিলেনের চরিত্রে অভিনয় করেছেন। বর্তমানে তিনি একই পরিচালকের নতুন চলচ্চিত্র ‘তোলপাড়’ এ হিরোর ভূমিকায় অভিনয় করবেন। তবে চলচ্চিত্রটির নায়িকা চরিত্রে কে থাকছেন তা এখনো ঠিক হয়নি বলে জানিয়েছেন পরিচালক।

এ প্রসঙ্গে সনি রহমান বলেন, মিডিয়ায় কাজ করতে গিয়ে অনেক স্ট্রাগল করতে হয়েছে। ধাপে ধাপে উঠার চেষ্টা করছি। নানা চরিত্রে অভিনয় করেছি। এবার মিজান ভাই’র ‘তোলপাড়’ ছবতে হিরোর ভূমিকায় অভিনয় করছি। এটি আমার স্বপ্ন। আশা করি সবার ভালো লাগবে।

ইতিমধ্যে চলচ্চিত্রটির দুইটি গান লিখা হয়েছে। একটি গানের গীতিকার কবির বকুল। অন্যটি লিখেছেন এ মিজান। তোলপাড় ছবিতে মিউজিক ডিরেক্টর হিসেবে আছেন আহমেদ হুমায়ুন।

তোলপাড় ছবি সম্পর্কে জানতে চাইলে ছবিটির পরিচালক মিজান আফসারী বলেন, আমি সব সময় এ্যাকশন ধাঁচের ছবি নির্মাণ করি। আমার এই চলচ্চিত্রটি সোস্যাল অ্যাকশনধর্মী। একটি বাচ্ছাকে কেন্দ্র করেই গল্পটি আবর্তিত। এটি সম্পূর্ণ ভিন্ন ধাঁচের একটি মৌলিক গল্প। আশা করি দর্শকদের ভালো লাগবে। আমরা আগামী সপ্তাহে ছবির গানের রেকর্ডিং এ যাবো। 

তোলপাড় ছবিটির চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই। ছবির ফাইট ডিরেক্টর হিসেবে থাকছেন কামাল মাহমুদ, ক্যামেরায় থাকবেন মনিরুজ্জামান মনির। আগামী ডিসেম্বর থেকেই ছবিটির শুটিং শুরু হবে বলে জানান পরিচালক। 

 

এইসি/ডব্লিউএন

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি