ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

সব শিরোপা নাও, বিশ্বকাপ দাও

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:০৮, ১২ জুন ২০১৮

খেলোয়াড়দের জন্য কতটা আবেগের জায়গা বিশ্বকাপ তা  লুকা মডরিচ এর কথায় বুঝ য়ায়। ক্লাব ফুটবলে সম্ভাব্য সব শিরোপা জিতেছেন লুকা মডরিচ। ক্রোয়েশিয়া অন্য বড় দলগুলোর মতো তারকায় ঠাসা দল নয়। তাই এবারের বিশ্বকাপে ফেভারিটের তালিকায় নেই তাদের নাম। তবে কে না চায় নিজের দেশের হয়ে জিততে। ব্যতিক্রম নন মিডফিল্ডার লুকা মডরিচও।

রিয়াল মাদ্রিদের টানা তিনটি চ্যাম্পিয়নস লীগ জয়ী দলের অন্যতম সদস্য মডরিচ। তাকে ঘিরেই রিয়ালের মাঝমাঠ। ক্রোয়েশিয়া দলে তার দায়িত্ব আরও বেশি। সেই দায়িত্ববোধ থেকেই দলের জন্য সেরাটা দিয়ে দেশের জন্য শিরোপা জিততে চান। ক্রোয়েশিয়ান প্লেয়ারস অ্যাওয়ার্ড অনুষ্ঠানে এক সাক্ষাৎকারে দেশের হয়ে বিশ্বকাপ শিরোপা জেতার লক্ষ্যের কথাই জানান মডরিচ। প্রয়োজনে ক্লাব ফুটবলের সব শিরোপা দিয়ে দিতে চান শুধু বিশ্বকাপ শিরোপার জন্য। মডরিচ বলেন, ‘আমরা শিরোপা জিততে চাই। আর শুধু এই বিশ্বকাপের জন্য মাদ্রিদের হয়ে আমি যত শিরোপা জিতেছি, সব দিয়ে দিতে রাজি আছি।

আর্জেন্টিনা, আইসল্যান্ড ও নাইজেরিয়ার সঙ্গে ডি-গ্রুপে পড়েছে ক্রোয়েশিয়া। ১৬ জনু নাইজেরিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে নিজেদের বিশ্বকাপ যাত্রা শুরু করবে ফিফা র‌্যাংকিংয়ে ১৮ নম্বরে থাকা ক্রোয়েটরা।

টিআর/ এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি