ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

সব শ্রেণীর দর্শকের কথা মাথায় রেখে নির্মাণ করা হয়েছে হালদা : তৌকির

প্রকাশিত : ১৮:৫১, ৭ নভেম্বর ২০১৭ | আপডেট: ১০:০৫, ৯ নভেম্বর ২০১৭

অভিনেতা-নির্মাতা তৌকির আহমেদের নতুন চলচ্চিত্র হালদা। সম্প্রতি এর ট্রেলার প্রকাশিত হয়েছে। ট্রেলার দেখেই অনেকে ব্যাপক প্রসংশা করছেন চলচ্চিত্রটির।

হালদা চলচ্চিত্রটি নির্মাণ করা হয়েছে এশিয়া মহাদেশের একমাত্র প্রাকৃতিক মৎস প্রজনন কেন্দ্র হালদা নদী ও এর দুই পাড়ের জেলেদের জীবন নিয়ে। এতে অভিনয় করেছেন জাহিদ হাসান, তিশা, মোশারফ করিম, ফজলুর রহমান বাবু, দিলারা জামান ও রুনা খান প্রমুখ।

হালদা নিয়ে মানুষের মধ্যে অন্যরকম আগ্রহ তৈরি হয়েছে। ট্রেলার দেখে ছবির কাজ নিয়ে অনেকে এটি নিয়ে উচ্চাশা করছেন। এ বিষয়ে কথা হয় ছবিটির নির্মাতা তৌকির আহমেদের সঙ্গে কথা হয় এ প্রতিবেদকের।

কাদের উদ্দেশ্য করে চলচ্চিত্রটি নির্মাণ করা হয়েছে এমন প্রশ্নের উত্তরে তৌকির আহমেদ বলেন, সব ধরণের মানুষের উপযোগী করে হালদা নির্মাণ করা হয়েছে। কারো কাছে যদি মনে হয় আমার ছবিতে গান নাই, নাচ নাই, ফাইট নাই, তথাকথিতভাবে যদি মূল্যায়ন করা হয় সেটি ঠিক হবে না।

তৌকির আহমেদ বলেন, এই ছবির মধ্যে গানও আছে, বিনোদনও আছে, আবার মানুষের গল্পও আছে। আছে একটি নদীর কাহিনীও। একটি নারীর গল্পও আছে।

জাহিদ হাসান, মোশারফ করিম, ফজলুর রহমান বাবু, দিলারা জামান প্রত্যেকেই তাদের সর্বোচ্চ পারফরমেন্স দিয়েছেন হালদায়। চমৎকার অভিনয় করেছেন তারা।

তৌকির আহমেদ দর্শকদের উদ্দেশ্য করে বলেন, আমি আপনাদের এটুকু বলতে চাই; আপনারা বাণিজ্যিক ছবি অবশ্যই দেখবেন পাশাপাশি এ ধরণের ছবিগুলোও দেখবেন। এখানেও বিনোদন আছে। আশা করি আপনারা ঠকবেন না। আমার বিশ্বাস হালদা আপনাদের ভালো লাগবে।  

আগামী ১ ডিসেম্বর মুক্তি পাচ্ছে হালদা। ইতিমধ্যে চলচ্চিত্রটি আনকাট সেন্সর ছাড়পত্র পেয়েছে। নোনা জল নামে এর একটি গানও রিলিজ হয়েছে। গানটিতে কণ্ঠ দিয়েছেন পিন্টু ঘোষ ও সানজিদা মাহমুদ নন্দিতা।

চলচ্চিত্রটির চিত্রনাট্য তৈরি করেছেন তৌকির আহমেদ। সংগীত পরিচালনা করেছেন পিন্টু ঘোষ। এর পরিবেশনায় রয়েছে টাইগার মিডিয়া। 

হালদার ট্রেলার দেখুন...

 

/ এআর /

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি