ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

সাতকানিয়ায় অামিনুল ইসলাম অামিনের ব্যতিক্রমী প্রচারণা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:০৩, ৩০ অক্টোবর ২০১৮ | আপডেট: ১৫:১৩, ৩০ অক্টোবর ২০১৮

চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) অাসনে অাওয়ামী লীগের মনোনয় চাচ্ছেন অাওয়ামী লীগের উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক অামিনুল ইসলাম অামিন। কেন্দ্রীয় রাজনীতির পাশাপাশি তিনি প্রতিনিয়ত সময় দিচ্ছেন নিজের নির্বাচনী এলাকা চট্টগ্রামের সাতকানিয়ায়।
জামায়াতের দূর্গ হিসেবে পরিচিত চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) অাসন। এ অাসনে বর্তমান এমপি অাবু রেজা মোহাম্মদ নদভী। স্থানীয় নেতাকর্মীরা অাগামী সংসদ নির্বাচনে এই অাসনে একজন কর্মীবান্ধব নেতাকে এমপি হিসেবে পেতে চাচ্ছেন। সেই জায়গা থেকে জোরালো অালোচনায় অাছে কেন্দ্রীয় অাওয়ামী লীগের উপ প্রচার সম্পাদক অামিনুল ইসলাম অামিনের নাম।
অাপাদমস্তক রাজনীতিবিদ অামিনুল ইসলাম অামিন অাগামী নির্বাচনকে সামনে রেখে দীর্ঘদিন ধরে এলাকায় গণসংযোগ করে অাসছেন। ভোট চাচ্ছেন মানুষের দ্বারে দ্বারে। সরকারের উন্নয়ন চিত্র মানুষের ঘরে ঘরে পৌঁছাতে বিভিন্ন সময়ে নিয়েছেন নানা পদক্ষেপ। কেন্দ্রীয় রাজনীতিতে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করা এই নেতা নিজের এলাকায় কর্মী বান্ধব হিসেবেও যথেষ্ট জনপ্রিয়।


অামিনুল ইসলাম অামিনের উন্নয়নমুখী প্রচারে এসেছে এবার নতুন মাত্রা। তার নেতৃত্বে মোটর শোভাযাত্রার কথা এখন এলাকাবাসীর মুখে মুখে। বিশাল এই শোভাযাত্রা গতকাল সোমবার দুপুর ২টায় নির্বাচনী এলাকা সাতকানিয়ায় শুরু হয়। দৃষ্টিনন্দন শোভাযাত্রাটি সাতকানিয়ার ছদাহা, সোনাকানিয়া, এওচিয়া, কাঞ্চনা, অামিলাইষ, চরতি, নলুয়া, লোহাগাড়ার পদুয়া, অামিরাবাদ এবং বড়হাতিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে প্রদক্ষিণ করে। মোটর শোভাযাত্রায় ছয় শতাধিক মোটর সাইকেল, প্রাইভেট কার ও মাইক্রোবাস অংশগ্রহণ করে।
অামিনুল ইসলাম অামিনের নেতৃত্বে বের হওয়া এই মোটর শোভাযাত্রা থেকে সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরা লিফলেট বিতরন করা হয়। এর অাগে কেরানীহাট বাজারে অনুষ্ঠিত এক সমাবেশে বক্তব্য রাখেন তিনি। এসময় তার সঙ্গে ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা অাওয়ামী লীগের সহ সভাপতি মোহাম্মদ ইদ্রিচ, সাধারণ সম্পাদক মফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট জহির উদ্দিন, যুব ও ক্রীড়া সম্পাদক গোলাম ফারুখ ডলার, জেলা মহিলা অাওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীমা হারুন লুবনা, সাতকানিয়া উপজেলা অাওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরী, লোহাগাড়া উপজেলা অাওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোরশেদ অালম চৌধুরী, লোহাগড়া উপজেলা অাওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাউদ্দিন হিরু, দক্ষিণ জেলা অাওয়ামী লীগের সদস্য মোস্তাক অাহমদ অাঙ্গুর, চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য শাহেদা অাকতার, সাতকানিয়া পৌরসভার মেয়র মোহাম্মদ জোবায়ের প্রমুখ।

বক্তারা তাদের বক্তব্যে বলেন, অাগামী সংসদ নির্বাচনে কর্মীবান্ধব নেতা বেছে নেওয়ার কোন বিকল্প নাই।
উল্লেখ্য, অামিনুল ইসলাম অামিন বর্তমানে বাংলাদেশ অাওয়ামী লীগের উপ প্রচার সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। নির্বাচন পরিচালনা কমিটির অধীনে প্রচার উপ কমিটির সদস্য সচিবের দায়িত্ব পেয়েছেন তিনি। কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সভাপতির দায়িত্ব পালন করা অামিনুল ইসলাম অামিন স্কুল জীবন থেকে রাজনীতির সাথে সম্পৃক্ত। উন্নয়নের ধারাবাহিকতায় অামিনুল ইসলাম অামিনের মতো দীর্ঘদিনের ত্যাগী ও কর্মীবান্ধব নেতারা মনোনয়ন পাবেন সেটাই সাধারন নেতাকর্মীদের প্রত্যাশা।
অা অা//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি