ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

সাধারণ সম্পাদক পদে নির্বাচন করবেন সাইমন

প্রকাশিত : ১৮:৩৮, ৬ ফেব্রুয়ারি ২০১৯ | আপডেট: ২১:১১, ৬ ফেব্রুয়ারি ২০১৯

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে ভেতরে ভেতরে শুরু হয়েছে প্রস্তুতি। প্যানেল ঘোষণা এখনও না হলেও এবারের নির্বাচন নিয়ে চলছে নানা সমিকরণ। আগামী জুনে শেষ হচ্ছে এ কমিটির মেয়াদ। এরপরই অনুষ্ঠিত হবে শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচন।   

শিল্পী সমিতির এবারের নির্বাচনে সাধারণ সম্পাদক প্রার্থী হচ্ছেন চিত্রনায়ক সাইমন সাদিক। গত নির্বাচনে কার্যকরী পরিষদ থেকে নির্বাচন করেছিলেন সাইমন। নির্বাচিতদের মধ্যে সর্বোচ্চ ৩৬১ ভোট পেয়ে তিনি বিজয়ী হন। নিজের সেই জনপ্রিয়তাকে এবার কাজে লাগাতে চান তিনি।

সাইমন সাদিক একুশে টেলিভিশন অনলাইনকে বলেন, আমি এবার সাধরণ সম্পাদক পদে নির্বাচন করতে চাই। সমিতির উন্নয়নে আরও কাজ করতে চাই। শিল্পীদের পাশে আরও ভালোভাবে দাঁড়াতে চাই। এ জন্য এ পদে নির্বাচন করার ইচ্ছা।

তিনি বলেন, বর্তমান কমিটি সমিতিতে অনেক উন্নয়ন করেছে। যতটুকু কাজ হওয়ার কথা ছিল তার চেয়ে বেশি করেছে। একসময় সমিতির অবস্থা অনেক খারাপ ছিল। এখন সে অবস্থা নেই। অবকাঠামোসহ অনেক উন্নয়ন হয়েছে। তাই এই উন্নয়নকে আরও এগিয়ে নেওয়ার জন্য প্রার্থী হচ্ছি।

এদিকে একই পদে আবারও নির্বাচন করার কথা শুনা যাচ্ছে বর্তমান সাধারন সাম্পাদক জায়েদ খানের। এছাড়া প্রার্থী হতে পারেন সাবেক সাধারন সম্পাদক অমিত হাসানও। ফলে নানামুখী লড়াইয়ের আভাস পাওয়া যাচ্ছে শুরু থেকেই।

এসি 

  


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি