ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

সালমান আর আমার বিয়ে নিয়ে যেন সবার টেনশন : টাব্বু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:০৬, ১৫ অক্টোবর ২০১৭

বয়স ৫১। তবুও বিয়ের কোন খবর নেই। উল্টো মুখে কুলুপ এঁটেছেন তিনি। দীর্ঘদিন ধরে বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলার। তিনি আর কেউ নন, বলিউডে ভাইজানখ্যাত অভিনেতা সালমান খান।

কবে তিনি বিয়ের পিঁড়িতে বসবেন এমন প্রশ্নের উত্তর জানতে আগ্রহী সবাই। একের পর এক গার্লফ্রেন্ড পাল্টালেও বিয়ের কোনো পরিকল্পনাই দেখা যাচ্ছে না ভাইজানের।

কখনও ঐশ্বরিয়া, আবার কখনও ক্যাটরিন কাইফরে সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন সালমান খান। সর্বশেষ এই তালিকায় যুক্ত হয়েছেন রোমানিয়ান মডেল লুলিয়া ভান্তুর। কিন্তু বিয়ে নিয়ে কৌতুহল থেকেই গেছে।

নতুন করে সালমানের মত আলোচনায় এসেছেন অভিনেত্রী টাব্বু। সালমানের মতোই টাব্বুও কবে বিয়ে করবেন, তা নিয়ে কৌতূহল রয়েছে সিনে মহলে। কিন্তু নিজের বিয়ের খবর কখনও মিডিয়ার সামনে বলেননি এই ড্রিম গার্ল।

নিজের বিয়ের পাশাপাশি সালমানের বিয়ে নিয়ে প্রায়ই মিডিয়ার মুখোমুখি হতে হয় এ তারকাকে। কিন্তু উত্তর দেননি কখনও। বরং ভয়ংকর বিরক্তি প্রকাশ করেছেন প্রতিবার।

সম্প্রতি ‘গোলমাল এগেন’  ছবির প্রচারেও টাব্বুকে এই প্রশ্ন করা হয়।

চরম বিরক্তি নিয়ে তিনি বলেন, আমার আর সালমান খানের বিয়ে নিয়ে যেন সবার টেনশন। সবাই আমাকে একই প্রশ্ন করে। একই প্রশ্ন শুনতে শুনতে আমি বিরক্ত হয়ে গিয়েছি। আমাকে নতুন কিছু জিজ্ঞেস করুন।

টাব্বু আরও জানিয়েছেন, তিনি নিশ্চিত- সালমানও একই প্রশ্ন শুনে বিরক্ত হয়ে যান। সে কারণেই সালমানকেও এই প্রশ্ন আর না করার পরামর্শ দিয়েছেন টাব্বু।

 

সূত্র : আনন্দবাজার

 

এসএ/এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি