ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সালমানকে চুমু খেতে চান শাহরুখ, কিন্তু কেন?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৫১, ৫ ডিসেম্বর ২০১৮ | আপডেট: ১৮:১২, ৫ ডিসেম্বর ২০১৮

আপনি যদি শাহরুখ খান এবং সালমান খানকে একসাথে পান তাহলে আপনি কি আশা করবেন? আপনি তাদের মধ্যে ভালো সম্পর্কই আশা করবেন। তবে বেশ কয়েকবার তাদের মধ্যে সম্পর্কের অবনতি ঘটে।

অন্যদিকে তাদের মধ্যে সম্পর্ক যেমনই থাক না কেন আড়ালে রয়েছে এই দু’জনের মধ্যে তীব্র প্রতিযোগিতা। কিন্তু এরকম পরিস্থিতিতে যদি শাহরুখ খান সালমানকে হঠাত্ চুমু খেতে চান, তার কারণ জানার জন্য কৌতূহল থাকাটাই স্বাভাবিক। আর তা সোশ্যাল মিডিয়ায় খোলসা করেছেন শাহরুখ খান নিজেই।

আগামী ২১ ডিসেম্বর মুক্তি পাবে শাহরুখের আসন্ন ছবি ‘জিরো’। ক্যাটরিনা কইফ এবং অনুষ্কা শর্মাকে নিয়ে ফের কোনও চমক দেবেন বক্স অফিসে। কারণ, এ ছবিতে প্রথম বার শাহরুখকে বামনের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। এ ছবিতে অতিথি শিল্পীর ভূমিকায় রয়েছেন সালমানও। সেই ছবির নতুন একটি গান রিলিজ করেছেন মঙ্গলবার। আর তা নিয়ে টুইট করেছেন সালমান।

সালমান লিখেছেন, ‘বন্ধুর জন্য, বন্ধুত্বের জন্য, প্রেম যারা করে তাদের জন্য, প্রেমের জন্য, ইশকবাজি রিলিজ করল…।’শাহরুখের প্রতি এভাবেই প্রকাশ্যেই সৌজন্য দেখালেন সালমান।

শাহরুখই বা বাদ যাবেন কেন? তিনি লিখেছেন, ‘ধন্যবাদ ভাই। আমাদের গোটা টিমের তরফ থেকে ধন্যবাদ। আবার তোমার গালে চুমু খেতে ইচ্ছে করছে।’ ‘জিরো’র দৃশ্যেও দেখা যাবে সালমানকে চুমু খেয়েছেন শাহরুখ।’

পেশাগত ভাবে লড়াই যতই থাকুক না কেন, শেষ পর্যন্ত বন্ধুত্বের সৌজন্যই দেখালেন দুই তারকা। 

তথ্যসূত্র: আনন্দবাজার 

এমএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি