ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

সালমানের ওপর রেগে আসারাম বাপু যা বললেন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৫১, ৭ এপ্রিল ২০১৮ | আপডেট: ২০:০২, ৭ এপ্রিল ২০১৮

কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় জামিনে মুক্তি পেলেন বলিউড সুপারস্টার সালমান খান। কিন্তু সূত্রের খবর, যোধপুর সেন্ট্রাল জেলের ভিতর আসারাম বাপুর রোষে পড়েছিলেন `বজরঙ্গি ভাইজান`।

ভারতীয় এক সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, সালমান খান বৃহস্পতিবার জেলে পৌঁছানোর পর সিগারেট খেয়েছিলেন। জেলের পোষাকও পরেননি। এমনকি জেলের দেওয়া খাবারও খেতে অস্বীকার করেন তিনি। এর মধ্যে শুক্রবার ৩০ মিনিট ধরে প্রীতি জিনতা ও নিজের বোনেদের সঙ্গে সময় কাটান সালমান। জেলের কর্মীদের ছেলে-মেয়েরাও নাকি সালমানের দর্শন পেয়েছেন।

ধর্ম গুরু আসারাম বাপু সালমানের এমন বিশেষ সুবিধা পাওয়াতেই নাকি ক্ষোভ ব্যক্ত করেছেন। তিনি জেলকর্মীদের বলেছেন, আমার সঙ্গে দেখা করতে তো কেউ আসে না। সালমান সুপারস্টার বলে ওর সঙ্গে দেখা করতে যাচ্ছে সবাই।

তার ওপর সালমান জেলের খাবার খাচ্ছেন না দেখে আসারাম নাকি তার জন্য কাছের এক আশ্রম থেকে আসা খাবারও সালমানকে খাওয়াতে চেয়েছিলেন। কিন্তু সালমান সেই খাবারও খেতে চাননি। এতে আরও চটেছিলেন আসারাম বাপু।

তবে বৃহস্পতিবার যখন জেলে পৌঁছান, তখন আসারাম বাপুর সাথে দেখা হয় সালমানের। দু`জনে তখন ভালোভাবেই কথা বলেছেন বলে জানিয়েছেন জেল কর্মকর্তারা।

শনিবার সন্ধ্যার পর জেল থেকে ছাড়া পান সালমান খান। ৫০ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে জামিনে মুক্ত হন ভাইজান।

উল্লেখ্য, ধর্ষণের মামলায় অভিযুক্ত হয়ে এখন জোধপুর জেলেই রয়েছেন স্বঘোষিত ধর্মগুরু আসারাম বাপু। ২০১৩ সালে এক স্কুলছাত্রীকে ধর্ষণ করার অপরাধে তিনি জেলে।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি