ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

সালমানের কাছেই ফিরলেন ইউলিয়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০৪, ৭ নভেম্বর ২০১৭

কিছুদিন আগে টাইগার জিন্দা হ্যায়-র শ্যুটিংয়ে ব্যস্ত ছিলেন সালমান খান। প্রাক্তন বান্ধবী ক্যাটরিনা কাইফের সঙ্গেই ওই সিনেমার শুটিং করছিলেন সালমান। অনেকদিন পর দুজনকে এক সঙ্গে দেখে সবাই মনে করেছেন যে, সালমান মনে হয় আবারও সম্পর্ক মজবুত করতে যাচ্ছেন ক্যাটরিনার সঙ্গে। কারণ ইতিমধ্যে সালমানের বর্তমান প্রেমিকা ইউলিয়া তাকে ছেড়ে দূরে চলে গেছেন।

হয়তো সালমানকে বিরক্ত করতে চাননি তার বর্তমান প্রেমিকা ইউলিয়া। চুপি চুপি বাবা-মায়ের কাছে চলে গিয়েছিলেন রোমানিয়ান এই মডেল।

কিন্তু নতুন করে সব কিছু মিথ্যে প্রমাণ হলো। বাবা-মায়ের সঙ্গে বেশ কিছুদিন সময় কাটিয়ে যখন মুম্বাইয়ে ফিরলেন ইউলিয়া, তখন অবাক হয়ে গেলেন তিনি। ‘বান্ধবীকে’ উষ্ণ অভ্যর্থনা জানাতে বিমানবন্দরে হাজির ছিলেন স্বয়ং সালমান। যা দেখে অবাক হয়ে যান রোমানিয়ান এই কন্যা। তাঁকে অভ্যর্থনা জানাতে সালমান যে নিজেই বিমানবন্দরে হাজির থাকবেন, তা কল্পনাও করতে পারেননি ইউলিয়া।

বিমানবন্দরে নামতেই, সালমানকে দেখে চমকে যান ইউলিয়া। এরপর সালমান তাঁকে নিয়ে সোজা চলে যান পানভেল ফার্ম হাউজে। অর্থাত, প্রাক্তন বান্ধবীর সঙ্গে শুটিংয়ে যতই ব্যস্ত থাকুন না কেন, ইউলিয়ার কথা কিন্তু বেশ মনে রেখেছেন সালমান। আর সেই কারণেই বিমানবন্দরে বান্ধবীকে চমকে দিতে হাজির ছিলেন বলিউডের ‘ভাইজান’।

সূত্র : জি নিউজ

এসএ/এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি