ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

সাড়া জাগাবে ‘হালদা’, ট্রেলার (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪০, ৬ নভেম্বর ২০১৭ | আপডেট: ১০:২৭, ৭ নভেম্বর ২০১৭

শুরুতে প্রকাশ করা হয়েছিলো গান। গানের ভিডিও দেখেই বোঝা যাচ্ছিল চমক থাকছে এবারও। কারণ তৌকির আহমেদের নির্মাণ মানেই ভিন্ন কিছু। এবার তারই প্রমাণ মিলেছে সিনেমাটির ট্রেলারে।

মুক্তির অপেক্ষায় থাকা অভিনেতা-নির্মাতা তৌকির আহমেদ পরিচালিত নতুন সিনেমা ‘হালদা’র ট্রেলার প্রকাশ পেয়েছে ৫ নভেম্বর। ২ মিনিট ৪ সেকেন্ডের এ ট্রেলারটি প্রকাশ পেয়েছে টাইগার মিডিয়ার ইউটিউব চ্যানেলে।

এশিয়ার একমাত্র প্রাকৃতিক মৎস প্রজনন কেন্দ্র হালদা নদী ও এর দুই পাড়ের জেলেদের জীবন নিয়ে চলচ্চিত্রের গল্প আবর্তিত হয়েছে। জাহিদ হাসান-তিশার সঙ্গে ছবির অন্যতম মূল চরিত্রে অভিনয় করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। আরো অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, রুনা খান প্রমুখ।

ট্রেলার দেখেই সবাই ‘হালদা’দেখার আগ্রহও প্রকাশ করছেন। সঙ্গে সঙ্গে তৌকীর আহমেদের নির্মাণ মুন্সিয়ানার প্রশংসা করতে ভুলছেন না। সম্প্রতি প্রকাশিত হয় সিনেমার প্রথম গান নোনা জল। গানটিতে কণ্ঠ দিয়েছেন পিন্টু ঘোষ ও সানজিদা মাহমুদ নন্দিতা, লিখেছেন পিন্টু ঘোষ এবং নির্মাতা তৌকির।

‘হালদা’ সিনেমাটি পরিচালনার পাশাপাশি চিত্রনাট্য লিখেছেন তৌকীর আহমেদ নিজেই, সংগীত পরিচালনা করেছেন পিন্টু ঘোষ। ১ ডিসেম্বরে মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত ‘হালদা’।

এসএ/ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি