ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

সিঙ্গল অ্যালবামে গান গাইবেন পরিণীতা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৫০, ১৪ এপ্রিল ২০১৮ | আপডেট: ১৮:১১, ১৪ এপ্রিল ২০১৮

অভিনয়ের পাশাপাশি তিনি যে ভালো গানও করেন তা অনেকেই জেনে ফেলেছেন। ‘মেরি পেয়ারি বিন্দু’ ফ্লপ হলেও ওই সিনেমাতে পরিণীতি চোপড়ার গাওয়া গান কিন্তু হিট। প্লেব্যাকে এই অভিনেত্রী জনপ্রিয়তা পাওয়ার পর এবার সিঙ্গল অ্যালবামে গান গাইতে যাচ্ছেন তিনি।

সম্প্রতি অমল মালিকের স্টুডিওতে জ্যামিং সেশনে দেখা গেছে তাঁকে। যদিও এখনই ফাইনাল রেকর্ডিং হচ্ছে না। কারণ নায়িকা ব্যস্ত তাঁর আগামীর সিনেমা ‘নমস্তে ইংল্যান্ড’-এর শ্যুটিং নিয়ে। যার জন্যই আপাতত রেকর্ডিং স্থগিত রেখেছেন তিনি। তবে টুইটারে পরিণীতি এবং সঙ্গীত পরিচালক অমল ছবি আপলোড করে বিষয়টি জানান দিয়েছেন।

মিউজিক ভিডিওটি প্রযোজনা করছেন ভূষন কুমার। তবে সবকিছু ফাইনাল হলেও ভিডিওটি ডিরেক্টশনের দায়িত্ব কাকে দেওয়া হবে তা নিয়ে বেশকিছুদিন ধরেই সংশয় দেখা যাচ্ছিল। তবে পরিচালনার দায়িত্ব দেওয়া হয়েছে চরিত দেশাইকে।

সম্প্রতি আরমান মালিকের গাওয়া ‘ঘর সে নিকাল তে হি’ গানটি পরিচালনা করেন চরিতই। অ্যালবামটি মুক্তি পাবে চলতি বছরের ডিসেম্বরে।

এদিকে পরিণীতা এই মুহূর্তে রয়েছেন বিদেশে। সেখানেই চলছে নমস্তে ইংল্যান্ড-এর শ্যুটিং৷ সিনেমাতে পরিণীতির সঙ্গে অভিনয় করবেন অভিনেতা অর্জুন কাপুর। সিনেমাটি মুক্তি পাবে চলতি মাসেই।

সূত্র : কলকাতা টুইন্টিফোর

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি