ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

সিলেটে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:০৪, ৩ জুন ২০১৮

সিলেট সদর উপজেলায় পূর্ব বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে আব্দুল আহাদ ফকির (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন। সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার আব্দুল ওয়াহাব ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শনিবার রাত ১০টার দিকে উপজেলার কান্দিরগাঁওয়ের বাঘারপাড় গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ হামলাকারীদের গ্রেফতার করার জন্য অভিযান চালিয়ে যাচ্ছে বলে জানিয়েছেন আব্দুল ওয়াহাব।

পুলিশ সূত্রে জানা গেছে, গত কয়েক বছর থেকে সদর উপজেলার কান্দিরগাঁওয়ের বাঘারপার গ্রামের জাফর মিয়ার স্ত্রী ছালিতুন বিবির সঙ্গে দীর্ঘদিন থেকে পাশেল বাড়ির মকলিছ মিয়ার বিরোধ চলছিল। সম্প্রতি উভয় পক্ষ স্থানীয় জনপ্রতিনিধি ও পঞ্চায়েত কমিটি এ বিরোধ মীমাংসা করার জন্য শালিস বৈঠকের উদ্যোগ নেয়। গত বৃহস্পতিবার প্রথম দফায় বসার সিদ্ধান্ত হলে ওই সময়ে ছালিতুন বিবিকে পঞ্চায়েতের সামনে গালিগালাজ করে চলে যান মখলিছ মিয়া। গতকাল শনিবার তারাবির নামাজের পর পুনরায় শালিস বৈঠকের আয়োজন করা হয়। কিন্তু শালিসে বসার আগেই দু’পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে জালালাবাদ থানার একদল পুলিশ ঘটনাস্থল যায়। সেখান থেকে নিহত আহাদের লাশ উদ্ধার করা হয়।

একে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি