ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

সুপারহিরো হওয়ার স্বপ্ন শঙ্করের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২৩, ১৭ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ১২:৪৪, ১৭ ডিসেম্বর ২০১৭

ছোটবেলায় স্বপ্ন ছিল সুপারহিরো হওয়ার। অবশেষে সেই স্বপ্ন পূরণ হচ্ছে। আর তা পূরণ করছে অ্যামাজন অভিযান। অবশ্য তিনি টালিউডের সুপারস্টার তকমা পেয়েছেন অনেক দিন আগেই। কিন্তু সুপারহিরো এখনও পর্যন্ত হয়ে ওঠা হয়নি তাঁর। কিছুদিনের মধ্যেই মুক্তি পাবে দেবের নতুন সিনেমা ‘অ্যামাজন অভিযান’। সেই সিনেমার জন্য বিপণনী প্রকাশের অনুষ্ঠানে এসে এমন কথাই জানালেন পর্দার শঙ্কর।

বলিউডের বেশ কিছু সুপারহিরো কেন্দ্রিক সিনেমার চরিত্রের বিপণনী বাজারে এসেছে। তার মধ্যে রা-ওয়ান, কৃশের বিপণনীগুলো বেশ বিখ্যাত হয়েছিল সাধারন মানুষের কাছে। বলিউডি অনুকরণেই টিম অ্যামাজন অভিজানও বাজারে এনেছে তাদের বিপণনী। এই বিপণনী প্রকাশের অনুষ্ঠানে এসে সিনেমাতে শঙ্করের চরিত্রে অভিনয় করা দেব জানালেন ‘ছোটবেলায় পেন ফাইটার খেলতাম। সেখানে ওই পেনগুলো আমাদের কাছে এক একটা সুপারহিরোর মতোই কাজ করত।’

তিনি আরও জানিয়েছেন, ‘এখন এই পেনের উপর আমার সিনেমার নাম দেখে মনে হচ্ছে ছেলেবেলায় যে সুপারহিরো হওয়ার স্বপ্ন দেখতাম সেটা পূরণ হচ্ছে।’

সুপারহিরো হয়ে মহাবিশ্ব জয় করার স্বপ্ন বহু শিশুই দেখে থাকে। বড় হওয়ার সঙ্গে বাস্তব সামনে চলে আসে। বাস্তবের মাঝে ক্রমশ ফিকে হয়ে যায় সব স্বপ্নের কাণ্ডকারখানা। একদিন তা হারিয়েও যায়। কিন্তু হারিয়ে গিয়েও মনের অগোচরে কোথাও না কোথাও পরে থাকে সুপারহিরোদের মত কাজকর্ম করে যাওয়ার স্বপ্ন।

প্রচুর ব্যস্ততার মাঝে মন স্বপ্ন দেখে কখনও সুপারম্যান হওয়ার। কখনও দেখে স্পাইডার ম্যান। আবার কখনও ক্যাপ্টেন প্ল্যানেট, পাওয়ার পাফ গার্ল অথবা হি-ম্যান হয়ে ওঠার স্বপ্ন। কিন্তু বাস্তব হল এসব একমাত্র সম্ভব সিনেমার পর্দার গ্রাফিক্সেই। সিনেমা জগতের মানুষ হয়েও সেই স্বপ্ন এতদিন স্বপ্নই থেকেছে হিরো দেবের। অ্যামাজনই হতে যাচ্ছে সেই সিনেমা যার মাধ্যমে সুপারস্টার দেব হয় উঠবেন সুপার হিরো।

টিম অ্যামাজন অভিজানের যে জিনিসগুলো বাজারে এনেছে সেগুলোর মধ্যে রয়েছে স্পেস্যাল টি-শার্ট, টিফিন বক্স। ওয়াটার বটল। এক কথায় ছোটদের ব্যবহারের সব জিনিষেই মিলবে বাঘ, সিংহ হিংস্র প্রাণীদের হারানো ‘সুপারহিরো’ শঙ্করের ছবি। থাকছে চাবির রিং, পাজেল, বালিশ, থ্রি ডি ক্রিস্টাল, বোর্ড। এসব পণ্যের মূল্য রাখা হয়েছে ৫০ থেকে ১৫০০ টাকা পর্যন্ত। অনলাইনেও পাওয়া যাচ্ছে এসব পণ্য।

সূত্র : কলকাতা টুইন্টিফোর

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি