ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সৌরভের স্থানে বুম্বা দা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৩০, ১৮ মে ২০১৮

‘কৌন বানেগা ক্রোড়পতি’ নিয়ে দর্শকের মধ্যে উন্মাদনা সব সময়ই অনেক। এবার বাঙালি দর্শকদের উৎসাহ আরেকটু বাড়াতে আসছে ‘কৌন বানেগা ক্রোড়পতি’র বাংলা ভার্শন ‘কে হবে বাংলার কোটিপতি’।
কয়েক বছর আগে ‘কে হবে বাংলার কোটিপতি’র প্রথম সিজন আসে টেলিভিশনের পর্দায়। সেই পর্বে সৌরভ গাঙ্গুলি ছিলেন সঞ্চালনায়। যার জেরে নির্মাতারা পেয়েছিলেন আকশছোঁয়া টিআরপি। আবারও সেই টিআরপি নিয়ে হাজির হবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এমনটাই দাবি করছে কিছু সূত্র। ‘কে হবে বাংলার কোটিপতি’র নতুন সিজনে সঞ্চালক হিসেবে দেখা যেতে পারে বুম্বা দাকে।
এই লেগাসির শুরু হয় ২০০০ সালে ব্রিটিশ রিয়্যালিটি শো ‘হু ওয়ান্টস টু বি আ মিলিয়নেয়ার’ দিয়ে। তারপর শুরু হয় ‘কৌন বানেগা ক্রোড়পতি’।

শোনা গেছে, এ বছর বাংলার নতুন সিজনে প্রযোজক একই থাকছে, কিন্তু বদল হয়েছে চ্যানেলের। সেইমত পাল্টাচ্ছে সঞ্চালকও। হাই বাজেট এবং টিআরপি রেটেড রিয়্যালিটি গেম শো বলেই সঞ্চালক হিসেবে বেছে নেওয়া হয়েছে প্রসেনজিৎকে। যদিও এ বিষয় অভিনেতা কোনরকম মন্তব্য করেননি।
শো’য়ের ঘনিষ্ঠ সূত্র জানায়, কয়েক দিন পরই শুরু হবে অডিশন। এই সিজনের সবকিছু হবে নতুন। সেট, খেলার পদ্ধতি, টিজার কোনটাতেই আগেরবারের সঙ্গে মিল থাকবে না। জুলাই থেকে সম্প্রচারিত হবে অনুষ্ঠানটি।

সূত্র : কলকাতা টুইন্টিফোর

এসএ/

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি