ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

স্কুল ড্রেস পরা ছোট্ট মেয়েটির জিমন্যাস্টিকসে মুগ্ধ সবাই

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১১, ৫ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ১৮:১৩, ৫ সেপ্টেম্বর ২০১৯

স্কুল থেকে ফিরছেন দুই বন্ধু। হঠাতই তারা রাস্তাতেই দেখাতে শুরু করেন অসাধারণ সব জিমন্যাস্টিকস। তবে আলাদা করে নজর কাড়ল মেয়েটি। আর রাস্তায় দেখানো সেই জিমন্যাস্টিকস সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এখন পৌঁছে গিয়েছে বিশ্বের আনাচেকানাচে। এমনকী জিমন্যাস্টিকসের কিংবদন্তি নাদিয়া কোমানেচি স্বয়ং সেই ছাত্রীর ভিডিয়ো পোস্ট করে লিখেছেন- দিস ইজ অওসাম! মুগ্ধ হয়েছেন কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী কিরেন রিজিজুও। জানিয়েছেন এই সময়

তবে এখনো ছাত্রীর পরিচয় পাওয়া না গেলেও অনেকেই ধারণা করছেন ভিডিয়োটি নাগাল্যান্ডের। জায়গা যেখানেই হোক, এদেশে বিভিন্ন প্রান্তে যে প্রতিভার অভাব নেই, তা যেন আরেকবার প্রমাণ হল। রাস্তায় দেওয়া ছাত্রীটির সমারসল্ট তাই মুগ্ধ করেছে নাদিয়া কোমানেচিকেও। অলিম্পিকের এই ইভেন্টে দশে দশ পাওয়ার রেকর্ড রয়েছে নাদিয়া কোমানেচির। জিমন্যাস্টিকসের ইতিহাসে এমন রেকর্ড আর কারও নেই।

 

কিরেন রিজিজুও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। তিনিও ছাত্রীটির এই সামারসল্ট দেখে তার সঙ্গে দেখা করার আগ্রহ প্রকাশ করেছেন। মন্ত্রকের দায়িত্বে এসেই তিনি বলেছিলেন, দেশের যে কোনও প্রান্ত থেকে প্রতিভা তুলে আনার জন্য তিনি সচেষ্ট থাকবেন। এবার তাই সেই ছাত্রীটিকে খুঁজছেন তিনি।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি