ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

গাজীপুর সিটি নির্বাচন

স্থগিতাদেশের বিরুদ্ধে আবেদনের শুনানি আজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫৫, ৮ মে ২০১৮

গাজীপুর সিটি করপোরেশনের নির্বাচন স্থগিত করে হাইকোর্টের দেওয়া আদেশের বিরুদ্ধে বিএনপির প্রার্থীর করা আপিলের শুনানি আজ।  এ আবেদনের ওপর চেম্বার বিচারপতির আদালতে শুনানি হবে।
এদিকে আওয়ামী লীগ সমর্থিত মেয়র পদপ্রার্থী জাহাঙ্গীর আলমও হাইকোর্টের আদেশ স্থগিত করার জন্য আজ আবেদন করবেন বলে জানিয়েছেন তাঁর আইনজীবী শফিকুল ইসলাম বাবুল। সিটি করপোরেশনের সঙ্গে নতুন যুক্ত হওয়া ঢাকা জেলার সাভারের শিমুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ বি এম আজহারুল ইসলাম সুরুজের করা এক রিট আবেদনে এ নির্বাচন তিন মাস স্থগিত করেছেন হাইকোর্ট।
আপিল বিভাগে আবেদন করার জন্য গতকাল সকালে আদালতে হাজির হন বিএনপি প্রার্থী হাসান উদ্দিন সরকার। যে রিট আবেদনে নির্বাচন স্থগিত হয়েছে তাতে তাঁকে পক্ষভুক্ত না করায় আপিল বিভাগের চেম্বার বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকীর খাসকামরায় যান তাঁর আইনজীবী, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি জয়নুল আবেদীন ও সম্পাদক এম মাহবুবউদ্দিন খোকন। তাঁরা হাইকোর্টের আদেশের বিরুদ্ধে আবেদন করার জন্য অনুমতি চান। আদালত অনুমতি দিলে হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় আবেদন দাখিল করেন। দুপুরের পর এ আবেদন চেম্বার বিচারপতির আদালতে নিয়ে যান তাঁর আইনজীবী জয়নুল আবেদীন, মাহবুবউদ্দিন খোকন ও সগির হোসেন লিওন। তবে ওই সময় রিট আবেদনকারী পক্ষে কোনো আইনজীবী না থাকায় আজ মঙ্গলবার শুনানির দিন ধার্য করেন আদালত। আজ রিট আবেদনকারী পক্ষে ব্যারিস্টার রোকনউদ্দিন মাহমুদ শুনানি করবেন বলে জানা গেছে।
/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি