ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

স্বামীর প্রেমিকাকে খুন করে আত্মহত্যা মার্কিন রাজনীতিকের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১৩, ২৬ এপ্রিল ২০১৮

যুক্তরাষ্ট্রের পেনসিলভেনিয়ায় স্বামীর প্রেমিকাকে গুলি করে হত্যার পর আত্মহত্যা করেছেন এক নারী রাজনীতিক। স্থানীয় সময় সোমবার সন্ধ্যা ৭টার দিকে ফিলাডেলফিয়ার একটি বাসায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ। পুলিশ জানিয়েছে, তাদের দুজনকেই মৃত উদ্ধার করা হয়েছে।

জানা গেছে, জেনির গেরাডো (৪৮) নামের ওই রাজনীতিক তার স্বামীর প্রেমিকা মেরেডিথ চ্যাপম্যানের (৩৩) বাড়িতে ঢুকে লুকিয়ে ছিলেন। সন্ধ্যায় চ্যাপম্যান বাসায় পৌঁছালে তাকে গুলি করে হত্যা করার পর নিজেও মাথায় গুলি করে আত্মহত্যা করেন। ঘটনার আগে স্বামীকে এসএমএস পাঠিয়ে হত্যার পরিকল্পনা জানিয়েছিলেন তিনি। জরুরি ফোন পেয়ে ওই বাড়িতে পৌঁছে দুই নারীর মৃতদেহ পায় পুলিশ।

পুলিশ জানিয়েছে, রান্নাঘরের কাছে গেরাডোর লাশ পায় তারা। পাশেই চ্যাপম্যানের লাশ পড়েছিল। যে বন্দুকটি উদ্ধার করা হয়েছে, তা থেকে দুটি বুলেট ছোঁড়া হয়েছিল বলেও জানান তিনি।

জানা গেছে, ৩৩ বছর মেরেডিথ চ্যাপম্যান ২০১৬ সালে রিপাবলিকান পার্টি থেকে স্টেট সিনেটের প্রার্থী হয়ে হেরে যান। মেরেডিথ চ্যাপম্যানও বিবাহিতা ছিলেন। ইউনিভার্সিটি অব ডেলাওয়ারে সিনিয়র মার্কেটিং ডিরেক্টর ছিলেন তিনি। সে সময় জেরিন গেরাডোর স্বামী মার্ক গেরাডোর সুপারভাইজার ছিলেন চ্যাপম্যান। পুলিশের ভাষ্যমতে, ডেলাওয়ারের সাবেক এক সিটি কাউন্সিল সদস্য লুক চ্যাপম্যানের সঙ্গে বিয়ে হয়েছিল মেরেডিথ চ্যাপম্যানের। তবে এরপরও তিনি মার্ক গেরাডোর সঙ্গে সম্পর্কে জড়ায়।

ঘটনা জানতে পেরেই ফুঁসে ওঠেন স্ত্রী জেনির গেরাডো। এ নিয়ে মার্ক গেরাডোর সঙ্গে বহুবার দ্বন্দ্বে লিপ্ত হন জেনির গেরাডো। তবে শেষ পর্যন্ত স্বামীকে ফেরাতে না পেরে স্বামীর প্রেমিকাকে খুন করে, নিজেও অনর্ঘাত করলেন গেরাডো। পুলিশের দাবি, যেহেতু স্ত্রী স্বামীর পরকীয়ার বিষয়টি জানতো, তাই গেরাডো প্রতিশোধ নিতেই এই পদক্ষেপ নিয়েছে।

সূত্র: বিবিসি
এমজে

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি