ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

স্মার্টফোন কিনে না দেয়ায় প্রেমিককে ৫২ থাপ্পড়, ভিডিও ভাইরাল

প্রকাশিত : ১০:৪৮, ২৮ মে ২০১৯ | আপডেট: ১০:৫৩, ২৮ মে ২০১৯

ভ্যালেন্টাইনস ডেতে হালফ্যাশনের নতুন স্মার্টফোন কিনে দিতে না পারায় এক প্রেমিককে ৫২ থাপ্পড় মারার ঘটনা ঘটেছে। এরপর ওই চড় খাওয়ার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়।

চীনের দাঝাউ শহরের রাস্তায় এ ঘটনা ঘটে।

ইন্ডিয়া টাইমের খবরে জানানো হয়, সারা বিশ্ব ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস পালন করে। তবে চীনের শুধু ১৪ ফেব্রুয়ারি নয়, প্রতিবছরের ‘২০ মে’ও ভালোবাসার দিবস হিসেবে পালনের রেওয়াজ আছে। অন্য বছরের মতো এবারও চীনে ২০ মে ভালোবাসা দিবস পালন হয়।

এরই ধারাবাহিকতায় গত ২০ মে ওই প্রেমিকের কাছে তার প্রেমিকা একটি হালের স্মার্টফোন কিনে দেওয়ার আবদার করেছিলেন। তবে সেই আবদার তিনি মেটাতে পারেননি। আর যায় কোথায়। মন খারাপ হওয়া প্রেমিকা এ জন্য প্রকাশ্য রাস্তায় প্রেমিককে ৫২টি চড় মারেন। বেচারা প্রেমিক দাঁড়িয়ে দাঁড়িয়ে ‘উপভোগ’ করেছেন প্রেমিকার সেই প্রহার। টুঁ শব্দ করে প্রতিবাদ করেননি। এ সময় অনেকেই এসে প্রেমিকাকে নিবৃত্ত করা চেষ্টা করলেও তিনি সপাটে চড় মেরেরই যাচ্ছিলেন। পাশের দোকানের সিসিটিভি ভিডিওতে পুরো ঘটনাটি ধরা পড়ে। সেই ভিডিও বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ছে।

ওই প্রেমিকার রাগের আসল কারণ হলো বিভিন্ন সময়ে তিনি প্রেমিককে নানাভাবে অর্থ সহায়তা দিয়ে আসছেন। অথচ ভালোবাসা দিবসে একটি স্মার্টফোন তিনি আশা করেছিলেন। কিন্তু না পেয়ে মনের খেদে এমন আচরণ করেছেন।

দাচহো শহরের সিসিটিভি ফুটেজ ও রাস্তার অনেক পথচারী মোবাইলে ঘটনাটি ক্যামেরা বন্দী করেন। তবে ঘটনার পরই পুলিশ ওই যুগলকে থানায় নিয়ে যায়। কিন্তু প্রেমিকার কাছে এত চড় খাওয়ার পরও তরুণটি যে আসলেই যে প্রেমিক, তা প্রমাণ করেছেন। কারণ, পুলিশের কাছে প্রেমিকের আবেদন, তার প্রেমিকার যেন কোনো ক্ষতি না হয়।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি