ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

স্যামসাং এর নতুন “এন সিরিজ” টেলিভিশন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩৭, ৯ সেপ্টেম্বর ২০১৮

বাংলাদেশের বাজারে অত্যাধুনিক প্রযুক্তির “এন সিরিজ” এর টেলিভিশন এনেছে স্যামসাং। এলইডি টিভি থেকে শুরু করে ইউএলইডি টিভির সংগ্রহ থাকছে এন সিরিজের নতুন এই টেলিভিশনগুলোতে।

আজ রবিবার রাজধানীর একটি হোটেলে আনুষ্ঠানিকভাবে এই সিরিজের টিভিগুলো উন্মোচন করে স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ। বিগত বছরগুলোতে “এম সিরিজ” এর টিভি জনপ্রিয়তা পাওয়ার পর এবার আনা হলো এন সিরিজের টিভি।

উন্মোচন অনুষ্ঠানে স্যামসাং “এন সিরিজ”-এর বিভিন্ন রেঞ্জের টেলিভিশন প্রদর্শন করে। স্যামসাংয়ের টিভি লাইন-আপের শীর্ষস্থানীয় কিউএলইডি (কোয়ান্টাম ডট লাইট এমিটিং ডায়োট) টিভির সঙ্গে এন সিরিজে থাকছে জয় কনসার্ট টিভি, স্মার্ট কনসার্ট টিভি ও প্রিমিয়াম ইউএইচডি টিভি।

স্যামসাংয়ের উদ্ভাবনী প্রযুক্তির নতুন এই টিভিগুলোর মধ্যে কনসার্ট সিরিজের টেলিভিশনের বিশেষত্ব হচ্ছে আকর্ষণীয় চার চ্যানেল বিশিষ্ট ৪০ ওয়াটের কনসার্ট সাউন্ড সিস্টেম। এর ফলে ঘরে বসে গেমিং কিংবা ছোট-মাঝারি আকারের পার্টিকে করবে আরো আনন্দদায়ক। এটির টু-ওয়ে ব্লুটুথ মিররিং থাকায় আলাদা করে আর ব্লুটুথ স্পিকার কেনার প্রয়োজন হবেনা। কনসার্ট সিরিজের টিভিগুলো স্মার্ট এবং নন-স্মার্ট সংস্করণে বাজারে পাওয়া যাবে। কনসার্ট সিরিজের জয় কনসার্ট টিভির দাম শুরু ২৯ হাজার ৯০০ টাকা থেকে এবং স্মার্ট কনসার্ট টিভি পাওয়া যাবে সর্বনিম্ন ৩৬ হাজার ৯০০ টাকায়।

“এন সিরিজ” লাইন-আপের অন্যান্য টিভিগুলোর মধ্যে অন্যতম ফোরকে রেজ্যুলেশন এবং স্লিম মেটালিক ডিজাইনের প্রিমিয়াম ইউএইচডি টিভি। অত্যাধুনিক এইচডিআর এলিটসমৃদ্ধ এই টিভি নানান রঙ প্রদর্শনে সক্ষম। ৪ লক্ষ ৪৯ হাজার ৯০০ টাকা থেকে শুরু হবে প্রিমিয়াম ইউএইচডি টিভির দাম।  

এন সিরিজের বিভিন্ন মডেলের টিভিগুলোর মধ্যে বিশেষ আকর্ষণ স্যামসাংয়ের কিউএলইডি যা প্রথমবারের মত এবং একমাত্র টিভি হিসেবে এনেছে শতভাগ কালার ভল্যুম। নানান ফিচার সমৃদ্ধ কিউএলইডি টিভিতে থাকছে অত্যাধুনিক প্রযুক্তির সর্বোৎকৃষ্ট ব্যবহার। কিউএলইডি টিভির দাম ৫ লক্ষ ৯০ হাজার ৯০০ টাকা থেকে শুরু।

এন সিরিজের টিভি উন্মোচন অনুষ্ঠানে স্যামসাং বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, “নানান উদ্ভাবনী প্রযুক্তির টেলিভিশনকে স্বাগত জানাতে বাংলাদেশের বাজার পুরোপুরি প্রস্তুত। গ্রাহকদের চাহিদা ও সামর্থ্যের কথা মাথায় রেখে স্যামসাং উন্মোচন করেছে “এন সিরিজ”-এর টেলিভিশন এবং আমরা আশা করছি টেলিভিশন দেখার অভিজ্ঞতাকে অনন্য উচ্চতায় নিয়ে যাবে নতুন প্রজন্মের এই টিভিগুলো।”

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্যামসাং বাংলাদেশের হেড অব বিজনেস (সিই এন্ড আইটি) শাহরিয়ার বিন লুতফর, হেড অব সেলস এন্ড পার্টনার ম্যানেজমেন্ট সাদ বিন হাসান, হেড অব মার্কেটিং কমিউনিকেশন্স (সিই) খন্দকার আশিক ইকবাল সহ স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশের  চ্যানেল অংশীদার ও ডিলার প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা।

“এন সিরিজ”-এর টিভি উন্মোচন অনুষ্ঠানে ফ্ল্যাগশিপ মডেলের টিভিগুলো ছাড়াও স্যামসাংয়ের রেফ্রিজারেটর, মাইক্রোওয়েভ ওভেন, এয়ার কন্ডিশনার, ওয়াশিং মেশিন এবং ভ্যাকিউম ক্লিনারও প্রদর্শন করা হয়। উক্ত অনুষ্ঠানে স্যামসাংয়ের বিজনেস মনিটরস এবং সাম্প্রতিক এন্টারপ্রাইজ বিজনেস সল্যুশনসও উপস্থাপন করা হয়।

নতুন মডেলের এন সিরিজের টিভিগুলো দেশব্যাপী স্যামসাংয়ের পরিবেশক এবং স্যামসাং বাংলাদেশের অনুমোদিত শোরুমগুলোতে পাওয়া যাবে।

//এস এইচ এস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি