ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

হাঁটুর বয়সী মেয়েকে বিয়ে করছেন ৫২ বছরের মিলিন্দার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:১৮, ১৯ ডিসেম্বর ২০১৭

বয়সের ব্যবধান তাঁদের মধ্যে অনেক। কিন্তু প্রেম যে মানেনা কোনো বাধা। সেই কম বয়সী মেয়ের সঙ্গে শুধু প্রেম-ডেটিং নয়, এ বার বিয়ের পিঁড়িতেই বসতে যাচ্ছেন মিলিন্দ সোমান। হ্যাঁ, এই খবরে বহু মেয়ের মন ভাঙলেও, এমন গুঞ্জনই শুনা যাচ্ছে বলিপাড়ায়।

বলি-হলির হ্যান্ডসাম নায়কেরা বয়সকে তুড়ি মেরে বারবার কমবয়সীদের প্রেমে পড়েছেন। বলিউডের পঞ্চাশোর্ধ্ব খানেদের ক্ষেত্রেও বিষয়টা একই। নায়কদের বয়স যত বাড়ে, কমবয়সী মেয়েদের কাছে তাঁরা তত বেশি আকর্ষণীয় হয়ে ওঠেন। অন্তত গ্ল্যামার ইন্ডাস্ট্রির ইতিবৃত্ত তা-ই বলে। সেলুলয়েডের অসম বয়সী সম্পর্কের রং লেগেছে অনেক সেলেব্রিটির রিয়াল লাইফে। সেই তালিকায় নতুন সংযোজন দেশি হার্টথ্রব মিলিন্দ সোমন। ৫২ বছর বয়সী এই মডেল-অভিনেতার হবু স্ত্রী অঙ্কিতা কোনওয়ারের বয়স মাত্র ২৩ বছর!

স্পটবয়ের খবর অনুযায়ী, গুয়াহাটিতে কিছু দিন আগেই এক আত্মীয়ের জন্মদিন উপলক্ষে অঙ্কিতার বাড়িতে গিয়েছিলেন মিলিন্দ। সেখানেই অঙ্কিতার বন্ধু এবং পরিবারের সঙ্গে আলাপ হয় তাঁর। খুব ঘনিষ্ঠদের কাছে মিলিন্দ নাকি দাবি করেছেন, ২০১৮-তে অঙ্কিতাকে বিয়ে করবেন তিনি।

বলিমহলে গুঞ্জন, মিলিন্দের সঙ্গে বয়সের পার্থক্য নিয়ে প্রথমে নাক সিঁটকেছিল অঙ্কিতার পরিবার। পরে মিলিন্দের সঙ্গে পরিচয়ের পরই নাকি সেই চিন্তা দূর হয়ে গিয়েছে।

চলতি বছরেই মিলিন্দ তাঁর ৭৮ বছর বয়সী মায়ের সঙ্গে অঙ্কিতার পরিচয় করিয়ে দিয়েছিলেন। মু্ম্বাই মিররের একটি খবরে তখন লেখা হয়েছিল, তাঁদের বিয়েতে রাজি আছেন মিলিন্দের মা।

 

 

এসি/

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি