ঢাকা, সোমবার   ২৭ মে ২০২৪

হিলিতে স্বাস্থ্যবিধি না মানায় জরিমানা

হিলি প্রতিনিধি

প্রকাশিত : ১৬:০৫, ৩ এপ্রিল ২০২১

দিনাজপুরের হিলিতে করোনা প্রতিরোধে অভিযান পরিচালনা করেছে ভ্রাম্যমাণ আদালত। বেশি যাত্রী পরিবহন, স্বাস্থ্যবিধি না মানা ও মাস্ক ছাড়া চলাচল করায় পথচারী, চালক ও দোকানীসহ ৭ জনকে ২ হাজার ৬শ’ টাকা জরিমানা করা হয়েছে।

শনিবার (৩ এপ্রিল) দুপুরে হিলির ডাঙ্গাপাড়া বাজারে অভিযান চালিয়ে হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ নূর-এ আলম তাদের এই জরিমানা করেন। এ সময় সেখানে হাকিমপুর সার্কেলের সহকারি পুলিশ সুপার ফখরুল ইসলাম ও ওসি ফেরদৌস ওয়াহিদ উপস্থিত ছিলেন।

হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ নূর-এ আলম বলেন, দেশজুড়ে করোনার দ্বিতীয় ঢেউ শুরু হয়েছে। প্রতিদিনই করোনায় আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বাড়ছে। এমন অবস্থায় করোনার সংক্রামণ রোধে সরকারি নির্দেশনা মোতাবেক মানুষজনকে স্বাস্থ্যবিধি মেনে চলাচল ও মাস্ক ব্যবহারে বাধ্য করাতে অভিযান পরিচালনা করা হচ্ছে। 

এ সময় অর্ধেকযাত্রী পরিবহনের সরকারি নির্দেশনা অমান্য করে বাড়তি যাত্রী পরিবহন করায়, স্বাস্থ্যবিধি না মানায় ও মাস্ক ছাড়া চলাচল করায় ৩ চালক, ১ দোকানী ও ৩ পথচারীসহ ৭ জনকে ২ হাজার ৬শ’ টাকা জরিমানা করা হয়েছে।

তাদেরকে জরিমানা করা মূল উদ্দেশ্য নয়, সচেতন করাই মূল উদ্দেশ্য বলে জানান নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ নূর-এ আলম।
এএইচ/এসএ/
 

 


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি