ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

‘হৃত্বিকের প্রতি কঙ্গনার ভালোবাসা ছিল একপেশে’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫১, ১৪ অক্টোবর ২০১৭

২০১৬ সাল থেকেই কঙ্গনা রানাওয়াত এবং হৃত্বিক রোশন-এর সম্পর্ক নিয়ে চলছে জোর গুঞ্জন। হৃত্বিক কি সত্যিই জড়িয়েছিলেন বলিউড ‘কুইনের’সঙ্গে? নাকি মনগড়া কথা বলছেন কঙ্গনা? এসব নিয়ে অনেক প্রশ্ন। কিন্তু, তার মধ্যেই এবার বিষয়টি নিয়ে মখ খুললেন কঙ্গনার এক্স বয়ফ্রেন্ড অধ্যায়ন সুমন-এর বাবা শেখর সুমন।

স্পট বয়-এর খবর অনুযায়ী, হৃত্বিকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন বলে যেভাবে পর পর দাবি করছেন কঙ্গনা, তা ভিত্তিহীন। কারণ, কঙ্গনার ভালোবাসা ছিল একপেশে। অর্থাৎ হৃত্বিক কখনওই কঙ্গনাকে ভালোবাসেননি বলেই পরোক্ষে দাবি করেছেন শেখর সুমন।

শুধু তাই নয়, অধ্যায়নের সঙ্গে সম্পর্কে থাকাকালীনই নাকি হৃত্বিকের প্রতি দুর্বল হয়ে পড়েন কঙ্গনা। ওই সময় বার বার হৃত্বিককে মেসেজও করতে শুরু করেন তিনি। পাশাপাশি, অধ্যায়ন নাকি একদিন হৃত্বিককে করা কঙ্গনার মেসেজ তাঁর মোবাইলে দেখে ফেলেছিলেন। তারপরই অধ্যায়ন মানসিকভাবে ভেঙে পড়েছিলেন বলেও দাবি করেন শেখর সুমন। তাই, বাবা হিসেবে তাঁর দায়িত্ব ছিল, কঙ্গনার সংস্পর্শ থেকে ছেলেকে রক্ষা করা। এমন মন্তব্যও করেন শেখর সুমন।

প্রসঙ্গত কঙ্গনার সম্প্রতি দাবি করেন, আর কে (রণবীর কাপুর)-র সঙ্গেও ঘনিষ্ঠ হতে চেয়েছিলেন তিনি। কঙ্গনার আমন্ত্রণে সাড়া না দিয়ে রণবীর কি সঠিক কাজ করেছেন? এ বিষয়ে শেখর সুমনকে প্রশ্ন করা হলে, তিনি বিষয়টি এড়িয়ে যান এবং ‘রণবীরকে জিজ্ঞাসা করুন’ বলেও মন্তব্য করেন।

 

সূত্র : আনন্দবাজর

 

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি