ঢাকা, বুধবার   ১৭ এপ্রিল ২০২৪

হ্যারি ও মেগানকে রাণীর অভিনন্দন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:২২, ১৫ অক্টোবর ২০১৮ | আপডেট: ২০:০০, ১৫ অক্টোবর ২০১৮

প্রিন্সেস হ্যারি ও মেগান মর্কেলের সংসারে আসতে যাচ্ছে নতুন সদস্য। এ উপলক্ষ্যে সন্তানসম্ভবা ডাচেজ অব সাসেক্স মেগান মর্কেল এবং তার স্বামী ডিউজ অব সাসেক্স প্রিন্স হ্যারিকে অভিনন্দন জানিয়েছে ব্রিটিশ রাণী দ্বিতীয় এলিজাবেথ। একই সাথে তাদের প্রতি অভিনন্দন ও শুভেচ্ছা জ্ঞাপন করেছে পুরো রাজ পরিবার।

সিএনএন এর প্রতিবেদনে বলা হয়, গত শুক্রবার উইন্ডসর ক্যাসেলে প্রিন্সেস ইগুইনেসের বিয়েতে হ্যারি ও মেগান দম্পতি অংশ নিলে সেসময় তাদেরকে অভিনন্দন জানান রাজ পরিবারের সদস্যরা। ব্রিটিশ রাণীর বাসভবন কেনসিংটন প্যালেস পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়, হ্যারি ও মেগানের প্রতি শুভেচ্ছা জানিয়েছেন ব্রিটিশ রাণী দ্বিতীয় এলিজাবেথ এবং তার স্বামী ডিউক অব এডিনবার্গ ফিলিপ এডিনবার্গ, প্রিন্স অব ওয়েলস প্রিন্স চার্লস এবং তার স্ত্রী ডাচেজ অব কর্নওয়াল প্রিন্সেস ক্যামেলিয়া এবং ডিউক অব ক্যামব্রিজ প্রিন্স উইলিয়াম ও ডাচেজ অব ক্যামব্রিজ কেট মিডলটন।

হ্যারি ও মেগান দম্পতিকে এক টুইট বার্তায় স্বাগত জানিয়েছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী থেরেসা মে। আজ সোমবার টুইটে তিনি লেখেন, “আগামী বসন্তে তাদের ঘরে সন্তান আসবে এই খুশির খবরে আমি ডিউক এবং ডাচেজ অব সাসেক্সকে অভিনন্দন জানাই। তাদের প্রতি শুভ কামনা রইল”।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, মেগানের মা ডরিয়া রগল্যান্ড এই খবরে “খুবই আনন্দিত এবং নিজের প্রথম নাতী বা নাতনীকে স্বাগত জানাতে মুখিয়ে আছেন”।

প্রিন্স হ্যারি ও মেগান মর্কেলের আগামী সন্তান হবে ব্রিটিশ সিংহাসনের সপ্তম উত্তরাধিকার। প্রিন্স চার্লস, প্রিন্স উইলিয়ামস এবং তার তিন সন্তান আর সর্বশেষ প্রিন্স হ্যারির পর সিংহাসনের দাবিদার হবে এই সন্তান।

ব্রিটিশ রাজপরিবার থেকে বলা হয়, আগামী বছরের বসন্তে ভূমিষ্ঠ হতে পারে এই সন্তান।

সূত্রঃ সিএনএন

//এস এইচ এস//

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি